চাঁপাইনবাবগঞ্জে র‌্যাবের সাথে বন্ধুক যুদ্ধে নিহত ১ ॥ অস্ত্র ও মাদক উদ্ধার

0
109

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি ॥ চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার সুন্দরপুরে মাদক বিরোধী অভিযানের সময় র‌্যাবের সাথে বন্দুকযুদ্ধে ১ মাদক ব্যবসায়ী নিহত হয়েছে। এসময় সেখান থেকে অস্ত্র, গুলি ও মাদক উদ্ধার করেছে র‌্যাব-৫ এর সদস্যরা। নিহতের নাম মো. খাইরুল ইসলাম অরফে ডাইল খাইরুল (৪২)। খাইরুল সদর উপজেলার ইসলামপুর ইউনিয়নের চর ইসলামপুর গ্রামের মৃত আব্দুল বাসেদের ছেলে।

র‌্যাব ৫ এর চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্প সুত্রে জানা গেছে, চাঁপাইনবাবগঞ্জের সদর উপজেলার সুন্দরপুর ইউনিয়নের মোল্লান এলাকার একটি আমবাগানে শুক্রবার দিবাগত রাত আনুমানিক দেড় টার দিকে র‌্যাবের একটি দল গোপন সংবাদের ভিত্তিতে মাদক চোরাকারবারিদের মধ্যে মাদক ক্রয়-বিক্রয় হচ্ছে এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালায়।

এসময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে মাদক চোরাকারবারিদের সাথে র‌্যাবের গুলি বিনিময় হলে একজন চোরাকারবারি গুরুতর আহত হয়। একপর্যায়ে মাদক চোরাকারবারিদের ৫-৬ জনের একটি দল দ্রুত ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। পরে র‌্যাব সদস্যরা গুলিবিদ্ধ মাদক কারবারিকে চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালে নিয়ে আসে। সেখানেই সে মারা যায়।

এ ঘটনায় র‌্যাবের ৪ সদস্য আহত হয়েছে বলেও র‌্যাবের পক্ষ থেকে জানানো হয়। চাঁপাইনবাবগঞ্জ র‌্যাব ক্যাম্প আরো জানায় অভিযানের সময় ঘটনাস্থল থেকে একটি পিস্তল, একটি ম্যাগজিন এবং ৪ রাউন্ড গুলিসহ প্রায় শতাধিক বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। খাইরুলের বিরুদ্ধে চাঁপাইনবাবগঞ্জ ও রাজশাহী জেলায় মাদকের ৭টি, বিষ্ফোরকের ১টি, হত্যা চেষ্টা ১টিসহ মোট ১১টি মামলা রয়েছে।

র‌্যাবের এক প্রেসনোটে বিষয়টি নিশ্চিত করেন চাঁপাইনবাবগঞ্জ র‌্যাব ক্যাম্প কমান্ডার সাঈদ আবদুল্লাহ আল মুরাদ। তিনি বলেন, র‌্যাবের অভিযানের সময় র‌্যাবের সাথে বন্ধুকযুদ্ধে নিহত খাইরুল একজন চিহ্নিত মাদক ব্যবসায়ী। এব্যাপারে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেয়া হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here