এরফান গ্রুপের আয়োজনে মিলন সন্ধ্যা ও সাংস্কৃতিক অনুষ্ঠান

0
29

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি ॥ জেলার শীর্ষ ব্যবসা প্রতিষ্ঠান এরফান গ্রুপের আয়োজনে মিলন সন্ধ্যা ও সাংস্কৃতিক অনুষ্ঠান হয়েছে। চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার আতাহার বুলনপুর ‘এরফান গ্রুপ’র প্রধান কার্যালয়ের “এরফান গ্রীন গার্ডেন” এ শনিবার এই মিলন সন্ধ্যা অনুষ্ঠান হয়।

চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার নামোশংকরবাটী ডিগ্রি কলেজের শিক্ষকগণের সৌজন্যে এই মিলন সন্ধ্যায় সভাপতিত্ব করেন ‘এরফান গ্রুপ’র চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক মো. এরফান আলী। এসময় সম্মানীত অতিথি ছিলেন জেলা প্রশাসক মো. মাহমুদুল হাসান ও পুলিশ সুপার টি.এম মোজাহিদুল ইসলাম বিপিএম। আরও অতিথি ছিলেন নামোশংকরবাটী ডিগ্রি কলেজের অধ্যক্ষ মো. আব্দুল জলিল।


এসময় উপস্থিত ছিলেন, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আলমগীর হোসেন, এরফান গ্রুপের সিনিয়র মহাব্যবস্থাপক ই এইচ এম এ মাহবুব, মানব সম্পদ ও প্রশাসন বিভাগের ব্যবস্থাপক মো. নাজমুল হক, ব্যবস্থাপক ষ্টোর মোঃ মেহেদী হাসান, মোঃ মাইনুল ইসলাম, প্রকৌশলী (মেইন্টঃ, প্রোডাঃ ও ইউঃ), সাদ্দাম হোসেন প্রকৌশলী (অটোমোবাইল) পরিবহন, মোঃ শামীম আখতার সিনিঃ অফিসার (ব্যাংকিং) অর্থ ও হিসাবসহ এরফান গ্রুপ-এর বিভিন্নস্তরের কর্মকর্তা/কর্মচারীবৃন্দ। মিলন সন্ধ্যায় প্রথমে এরফান গ্রুপের পুকুরে মাছ ধরে আনন্দ উপভোগ করেন কলেজের শিক্ষকগণ।

সাংস্কৃতিক সন্ধ্যায় স্থানীয় শিল্পীদের পরিবেশিত বিভিন্ন ধরণের গান উপভোগ করেন অতিথিগণসহ উপস্থিত সকলে। শেষে এরফান গ্রুপের চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক মো. এরফান আলীর আমন্ত্রণে নৈশভোজে যোগদেন অতিথিরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here