চাঁপাইনবাবগঞ্জের মাদক কর্মকর্তা আলমগীর গুরুতর আহত ॥ স্ত্রী-ছেলে-মেয়ে নিহত

0
43

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি ॥ রাজশাহী জেলার গোদাগাড়ীতে ট্রাক-মাইক্রোর মুখোমুখি সংঘর্ঘে একই পরিবারের ৩ জন নিহত হয়েছে। এঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের চাঁপাইনবাবগঞ্জ কার্যালয়ের সহকারী পরিচালক মো. আলমগীর হোসেন গুরুত্বর আহত হয়েছেন এবং একই মাইক্রোতে থাকা আলমগীরের স্ত্রী, ছেলে ও মেয়ে নিহত হয়েছে বলে খবর পাওয়া গেছে।

রবিবার বিকেল ৪ টার দিকে গোদাগাড়ীর মাটিকাটা ব্রীজের কাছে ঢাকা থেকে চাঁপাইনবাবগঞ্জগামী মাইক্রো ও চাঁপাইনবাবগঞ্জ থেকে রাজশাহীগামী ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। নিহত ২ জন আলমগীরের স্ত্রী কেয়া খাতুন (৩০) ও তার মেয়ে রায়সা খাতুন (৪) ও ছেলে রেহান (৬)।

এসময় কেয়া খাতুনের স্বামী আলমগীর হোসেন গুরতর আহত হন। গোদাগাড়ী মডেল থানার অফিসার ইনচার্জ জাহাঙ্গীর আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ট্রাক ও মাইক্রো বাসের সংঘর্ষে একই পরিবারের ৩ জন নিহত হয়েছে। নিহতরা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের চাঁপাইনবাবগঞ্জ কার্যালয়ের সহকারী পরিচালক মো. আলমগীর হোসেনের স্ত্রী, ছেলে ও মেয়ে। এঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের চাঁপাইনবাবগঞ্জ কার্যালয়ের সহকারী পরিচালক মো. আলমগীর হোসেন আহত হয়েছেন।

দূর্ঘটনায় আহত মাইক্রোবাসের চালক ও বাড়ির কাজের মেয়ে আহত হয়ে চিকিৎসাধিন অবস্থায় রয়েছে। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের চাঁপাইনবাবগঞ্জ কার্যালয়ের সহকারী পরিচালক মো. আলমগীর হোসেন গুরুত্বর আহত এবং আলমগীরের স্ত্রী ও মেয়ের মর্মান্তিক মৃত্যুতে গভীর শোক ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন “চাঁপাই দর্পণ” পরিবারের পক্ষ থেকে ‘দৈনিক চাঁপাই দর্পণ’ এর সম্পাদক আশরাফুল ইসলাম রঞ্জু।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here