নারায়ণগঞ্জ বন্দরে আসছেন শামীম ওসমান !

0
40

মো:সহিদুল ইসলাম শিপু: আগামী ২৭শে জুলাই সেচ্ছাসেবকলীগের ২৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন উপলক্ষে নারায়ণগঞ্জ বন্দরে আসছে নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য এ কে এম শামীম ওসমান। সেচ্ছা- সেবকলীগের প্রতিষ্ঠাবার্ষিকী ও শামীম ওসমানের আগমনকে কেন্দ্র করে বন্দরে ব্যাপক প্রস্তুতি চালাচ্ছেন নারায়ণগঞ্জ মহানগড় সেচ্ছাসেবকলীগের সভাপতি জুয়েল হোসেন ও সাধারন সম্পাদক সাইফুদ্দিন আহম্মেদ দুলাল প্রধানসহ সংগঠনের নেতা কর্মীরা।

এবেপারে নারায়ণগঞ্জ মহানগড় সেচ্ছাসেবকলীগের সভাপতি জুয়েল হোসেন আমাদের বলেন, আসছে ২৭শে জুলাই সেচ্ছাসেবকলীগের প্রতিষ্ঠাাবার্ষিকী উপলক্ষে আমাদের প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য এ কে এম শামীম ওসমান। আমাদের সেচ্ছাসেবকলীগের নেতা কর্মীরা আমাদের প্রধান অতিথিকে ফুল দিয়ে বরন করে নিবে।

আমাদের প্রধান অতিথিকে সাথে নিয়ে প্রথম প্রহরে বঙ্গবন্ধুর স্মরনে পুষ্পস্থবক অর্পন করবো এবং আমাদের সেচ্ছাসেবকলীগের অবহেলিত নেতা কর্মীদের কথা উপস্থাপন করবো আমাদের প্রধান অতিথির কাছে এবং আমাদের সংগঠনকে যেনো আগামীতে আরো শক্তি শালি করা যায় সেই সহযোগীতা দাবি করবো। হাজারো নেতা কর্মীদের সাথে নিয়ে বর্নাট্য র‌্যালী বের করবো।

এবেপারে সাধারন সম্পাদক সাইফুদ্দিন আহম্মেদ দুলাল প্রধান বলেন, আমার নেতা নারায়ণগঞ্জ-৪ আসনোর সংসদ সদস্য এ কে এম শামীম ওসমান বন্দর বাসীকে ভালোবাসে বিধায় নারায়ণগঞ্জ মহানগড় সেচ্ছাসেবকলীগের আয়োজিত প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠান বন্দরের মাটিতে অনুষ্ঠিত হতে যাচ্ছে এবং অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে আমার নেতা নিজে উপস্থিত থাকবেন।

শামীম ওসমানের আগমনকে কেন্দ্র করে আমরা সংগঠনের নেতা কর্মী ও বন্দর বাসী ব্যাপক প্রস্তুতি নিচ্ছি এবং সমাবেশ কে মহাসমাবেশে রুপান্তিত করবো বলে আশা রাখি।

এবেপারে সাংগঠনিক সম্পাদক রানা প্রধান বলেন, প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠানকে সফল করার লক্ষে দফায় দফায় প্রস্তুতি মূলক সভা করা হচ্ছে। অনুষ্ঠানটি সুষ্ঠ ও সুন্দর ভাবে সফল করার লক্ষে সকলের সহযোগীতা ও দোয়া কামনা করছি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here