চাঁপাইনবাবগঞ্জে পৃথক সড়ক দূর্ঘটনায় নিহত-২

0
54

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি ॥ চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকা ও নাচোলে পৃথক সড়ক দূর্ঘটনায় ২ জন নিহত হয়েছে। নিহতরা হচ্ছে, চাঁপাইনবাবগঞ্জ শহরের বিদিরপুর মহল্লার শামসুদ্দিন বিশ্বাসের ছেলে ভূমি অফিস কর্মচারী আব্দুল হান্নান (৫৭) ও নওগাঁ জেলার নিয়ামতপুর উপজেলার রসুলপুর গ্রামের মোহবুল ইসলামের ছেলে আবুল কালাম আজাদ (৩৮)।

বৃহস্পতিবার সকাল সাড়ে ৮টার দিকে চাঁপাইনবাবগঞ্জ-সোনামসজিদ মহাসড়কের চাঁপাইনবাবগঞ্জ শহরের শাহীবাগ এলাকায় ও বুধবার সন্ধ্যার পর নাচোল ইউনিয়নের সমসপুর মোড়ের পশ্চিমে পীরপুর গ্রামে এ দুটি দূর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা ও সদর থানার এস.আই সিরাজুল ইসলাম জানান, বৃহস্পতিবার সকালে শিবগঞ্জ উপজেলার উজিরপুর ইউনিয়ন ভূমি অফিস কর্মচারী আব্দুল হান্নান চাঁপাই-সোনামসজিদ মহাসড়ক দিয়ে মোটরসাইকেলযোগে অফিস যাচ্ছিলেন। শহরের শাহীবাগ ব্র্যাক অফিসের নিকট পৌঁছালে একটি ট্রাক তাঁর মোটরসাইকেলকে পেছন থেকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মারা যায় হান্নান। দূর্ঘটনার পর ক্যারেট বোঝাই ট্রাকটি (ঢাকা মেট্রো ট-২০-৯৭৮৫) শহরের শান্তিমোড় এলাকায় ফেলে রেখে চালক পালিয়ে যায়। পুলিশ ট্রাকটি আটক করে থানায় নিয়ে যায়। পুলিশ লাশ উদ্ধার করে চাঁপাইনবাবগঞ্জ আধুনিক সদর হাসপাতাল নিয়ে গেলেও পরিবারের আবেদনের প্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই লাশ পরিবারের নিকট হস্তান্তর করা হয়।

এ ঘটনায় নিহতের পিতা বাদি হয়ে থানায় নিয়মিত মামলা করেছেন।

এদিকে, বুধবার সন্ধ্যার পর নাচোল ইউনিয়নের সমসপুর মোড়ের পশ্চিমে পীরপুর গ্রামের সোহেল ও রাজুর ২টি পাওয়ার টিলার ওভারটেক করার সময় স্কুল শিক্ষক আবুল কালামকে ধাক্কা দিলে ঘটনাস্থলে সে গুরুতর আহত হয়। এসময় এলাবাসী তাকে প্রথমে নাচোল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে রাজশাহী মেডিকের কলেজ হাসপাতালে হস্তান্তর করেন। রাত ১২ টার দিকে চিকিৎসাধীন অবস্থায় সেখানে তিনি মারা যান।

এব্যাপারে নাচোল থানার অফিসার ইনচার্জ চৌধুরী জোবায়ের আহম্মেদ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, নিহতের পরিবারের লোকজন অভিযোগ না করায় আইনগত ব্যবস্থা নেয়া সম্ভব হয়নি।

#বাংলাটপনিউজ/আরিফ