বন্দর থানায় (৩৪) ধারা ও (৫৫) ধারার হিড়িক

0
46

বন্দর প্রতিনিধি: বন্দর থানার পিএস আই নাজমুল বন্দর থানার বিভিন্ন এলাকায় মাদক বিরোধী অভিযান চালিয়ে নয় জনকে আটক করে সাত জনকে (৩৪) ধারায় ও দুই জনকে (৫৫) ধারায় আদালতে প্রেরন করে।

বন্দর থানা সূত্রে জানতে পারা যায়, নবীগঞ্জ ইসলামবাগ এলাকার মৃত আবু সাঈদ মিয়ার ছেলে হানিফ(২৬), বংপুর পরিগাছা এলাকার মৃত চয়ন মিয়ার ছেলে আব্দুল আউয়াল(২৭), নবীগঞ্জ এলাকার আব্দুল হাকীম মিয়ার ছেলে জনী(৩৫), নবীগঞ্জ এলাকার আলী হোসেনের ছেলে মনির হোসেন(৪০), নবীগঞ্জ এলাকার কুদ্দুস মিয়ার ছেলে মঞ্জু(৪৫), ইসলামবাগ এলাকার মৃত আলী হোসেনের ছেলে আব্দুল রশীদ(৪০) ও আমিরাবাদ এলাকার মৃত হাবিবুর রহমানের ছেলে মোজাফর হোসেন(৫৫)কে (৩৪) ধারায় আদালতে প্রেরনে করে এবং কুশিয়ারা এলাকার আক্তার হোসেনের ছেলে রাজু মিয়া ও কুশিয়ারা এলাকার গোলাম হোসেনের ছেলে জাহাঙ্গীর হোসেনকে (৫৫) ধারায় আদালতে প্রেরন করে বন্দর থানা পুলিশ।

এব্যাপারে নবীগঞ্জ এলাকার একাধিক ব্যক্তি আমাদের বলেন, আটক কৃত ব্যক্তিদের মধ্যে বেশির ভাগ ব্যক্তি এলাকায় মাদক ব্যবসায়ী হিসেবে পরিচিত। গত রাতে এলাকায় মাদকের বিষয় নিয়ে ওদের মাঝে বাক বিতর্ক হলে বন্দর থানা পুলিশ তাদের আটক করে থানায় নিয়ে যায়। পরে শুনলাম টাকার বিনিময়ে তাদের (৩৪) ধারায় আদালতে পাঠানো হয়।

এব্যাপারে বন্দর থানার পিএস আই নাজমুলের সাথে মোবাইল ফোনে নয় জনের বিষয়ে জানতে চাইলে তিনি থানায় এসে দেখা করার কথা বলেন।

#বাংলাটপনিউজ/আরিফ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here