নিখোঁজের তিন দিন পর স্কুলছাত্রের লাশ মিলল খালে

0
63

তিন দিন পর নিখোঁজ স্কুলছাত্রের লাশ পাওয়া গেছে সীতাকুণ্ডের কুমিরা সোনারপাড়া খালে। গতকাল বৃহস্পতিবার বেলা ২টার দিকে এলাকাবাসী লাশ দেখে পুলিশে খবর দেন। পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে।

এদিকে নিহতের স্বজনরা তাকে পরিকল্পিতভাবে হত্যা করা হতে পারে বলে আশঙ্কা করছেন। পুলিশ ময়নাতদন্তের জন্য লাশ মর্গে পাঠিয়েছে।

নিহতের নাম রাহাত (১৩)। সে সীতাকুণ্ডের কুমিরা ইউনিয়নের সোনারপাড়া এলাকার ছগির আহমেদের ছেলে এবং কুমিরা আবাসিক উচ্চ বিদ্যালয়ের ৭ম শ্রেণির ছাত্র।

স্থানীয় সূত্রে জানা যায়, গত মঙ্গলবার বিকেলে রাহাত স্থানীয় খালের পানিতে গোসল করতে নেমে ভেসে গেছে বলে খবর ছড়িয়ে পড়ে। এরপর কুমিরা ও আগ্রাবাদ ফায়ার সার্ভিসের ডুবুরি দল উদ্ধার অভিযান শুরু করে। বুধবার বেলা ১২টা পর্যন্ত সন্ধান করেও তার খোঁজ মেলেনি। ফলে অভিযান পরিত্যক্ত ঘোষণা করা হয়।

অপরদিকে শুরুতে রাহাত ভেসে গেছে বলা হলেও লাশ উদ্ধারের পর রাহাতের পরিবার দাবি করেছে কেউ তাকে হত্যা করে পানিতে ফেলে দিয়েছে। তাই লাশ ময়নাতদন্তের দাবি জানালে পুলিশ সুরতহাল তৈরি শেষে লাশ মর্গে পাঠান।

এসআই জয়নাল বলেন, ‘স্কুলছাত্র রাহাতকে হত্যা করা হয়েছে বলে তার পরিবার আশঙ্কা করায় লাশের ময়নাতদন্ত করা হচ্ছে। এ ব্যাপারে আইনগত পদক্ষেপ নেওয়া হবে। ’

#বাংলাটপনিউজ/আরিফ