জনকল্যাণের রাজনীতি হলে দেশের মানুষের উন্নয়ন হয়: প্রধানমন্ত্রী

0
33

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, ব্যক্তি স্বার্থে রাজনীতি দেশকে কিছু দিতে পারে না, তবে জনকল্যাণে রাজনীতি হলে দেশের মানুষের উন্নয়ন করা যায়।

স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে তিনি বলেন, সরকারের উন্নয়নের চিত্রগুলো জনগণের সামনে তুলে ধরতে হবে। সজীব ওয়াজেদ জয়কে অপহরণ ও হত্যার ষড়যন্ত্র করার অভিযোগ এনে বিএনপির সমালোচনা করেন শেখ হাসিনা।

স্বেচ্ছাসেবক লীগের ২৪ বছর পূর্তিতে আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে শুভেচ্ছা জানায় সংগঠনটি। গণভবনে আনুষ্ঠানিকতার শুরুতে দলীয় প্রধানকে সংগঠনের প্রতিষ্ঠাবার্ষিকীর ব্যাজ পরান সংগঠনের নেতাকর্মীরা।

আওয়ামী লীগের সহযোগী সংগঠন হিসেবে সাফল্যের সঙ্গে চব্বিশ বছর পার করায় সংগঠনের নেতাকর্মীদের অভিনন্দন জানান প্রধানমন্ত্রী। বলেন, নির্বাচনকে সামনে রেখে দলকে তৃণমূল পর্যায়ে আরও সুসংগঠিত করতে হবে।

বিএনপি লুটপাট আর ষড়যন্ত্রের রাজনীতি করেছে বলেই মানুষ তাদের ওপর আস্থা হারিয়েছে উল্লেখ করে প্রধানমন্ত্রী বলেন, ব্যক্তিস্বার্থের রাজনীতি জনগণের কল্যাণে আসে না।

সরকারের উন্নয়ন কর্মকাণ্ডের কথা জনগণের সামনে তুলে ধরে নৌকায় ভোট চাইতে সংগঠনের নেতাকর্মীদের আহ্বান জানান তিনি। পরে তথ্য-প্রযুক্তি বিষয়ে প্রধানমন্ত্রীর উপদেষ্টা, প্রধানমন্ত্রীপুত্র সজীব ওয়াজেদ জয়ের জন্মদিনের কেক কাটেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

#বাংলাটপনিউজ/আরিফ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here