গোপনে বাগদান, তাই ‘ভারত’ ছাড়লেন প্রিয়াঙ্কা!

0
49

সম্প্রতি শুরু হয়েছে পরিচালক আলি আব্বাস জাফরের ‘ভারত’ এর শুটিং। শুটিং শুরুর পর থেকেই নানা সময়ে চমকপ্রদ সব খবর নিয়ে হাজির হচ্ছিলেন ছবির নির্মাতা। এবারও এক খবর দিয়ে তিনি চমকে দিলেন সবাইকে!

ব্যয়বহুল ছবি হতে যাচ্ছে ‘ভারত’। ছবিতে সালমান খানের সঙ্গে চূড়ান্ত নামটি ছিলো প্রিয়াঙ্কা চোপড়ার। কিন্তু হঠাৎ ‘ভারত’ নির্মাতা জানালেন, এই ছবিতে থাকছেন না প্রিয়াঙ্কা! কিন্তু কেন তিনি থাকছেন না, সেটি আরো বড় চমক হয়ে রইলো!

প্রিয়াঙ্কার ‘ভারত’ সিনেমাটি ছেড়ে দেওয়ার বিষয়টি প্রকাশ পাওয়ার পরই টুইট করে ঘটনাটির সত্যতা নিশ্চিত করেছেন পরিচালক আলি আব্বাস জাফর।

টুইটারে তিনি লিখেছেন, প্রিয়াঙ্কা চোপড়া আর ‘ভারত’-এ কাজ করছেন না। এর পেছনে বিশেষ কারণ রয়েছে। তিনি শেষ সময়ে এসে সিদ্ধান্ত জানিয়েছেন। তবে এর জন্য আমরা মোটেও কষ্ট পাইনি। বরং তার সিদ্ধান্তের জন্য আমরা অনেক খুশি হয়েছি। ‘ভারত’ টিমের পক্ষ থেকে প্রিয়াঙ্কার জন্য ভালোবাসা ও তার সুখী জীবন কামনা করছি।

হুট করে প্রিয়াঙ্কার সিনেমাটি ছেড়ে দেওয়ায় সবাই বেশ অবাক হয়েছেন। এদিকে বেশ কয়েক মাস ধরেই প্রিয়াঙ্কা চোপড়া ও মার্কিন সংগীতশিল্পী নিক জোনাসের প্রেমের গুঞ্জন চলছে।  আলি আব্বাস জাফরের এই টুইট গুঞ্জনটিকে আরও উস্কে দিলো।

আর এমন সময়ই আন্তর্জাতিক একটি সংবাদমাধ্যমের তরফে জানা গেল, সপ্তাহ খানেক আগেই নাকি নিক-প্রিয়াঙ্কার বাগদান সম্পন্ন হয়ে গেছে! শুধু তাই নয়, আগামী অক্টোবরেই নাকি তাদের বিয়ের তারিখও ফাইনাল! আর এই কারণেই ‘ভারত’ থেকে নিজের নাম প্রত্যাহার করেছেন প্রিয়াঙ্কা! সেই ইঙ্গিত আছে আলী আব্বাস জাফরের স্ট্যাটাসটিতেও! কারণ প্রিয়াঙ্কাকে তিনি নতুন জীবনে সুখি হওয়ার কথা বলেছেন!

তবে সালমান খানের বিপরীতে আলোচিত ‘ভারত’ ছবি ছাড়ার বিষয়ে প্রিয়াঙ্কার পক্ষ থেকে এখনো কিছু জানা যায়নি। এই ছবিতে অভিনয়ের জন্য মোটা অঙ্কের পারিশ্রমিক নিয়েছিলেন প্রিয়াঙ্কা।

#বাংলাটপনিউজ/আরিফ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here