হ্যাপির কাণ্ডকারখানা নিয়ে আসছে ছবির সিক্যুয়েল, প্রকাশ্যে ট্রেলার

0
53

২০১৬ সালে মুক্তি পেয়েছিল ‘হ্যাপি ভাগ জায়েগি’। ছবির কাস্টিংয়ে প্রথম সারির অভিনেতা বা অভিনেত্রী ছিল না। কিন্তু তা সত্ত্বেও সুপারহিট হয়েছিল ছবিটি। একাই একশো ছিলেন ডায়না পেন্টি। তাঁর সঙ্গে আলি জাফর, অভয় দেওল আর জিমি শেরগিল তো ছিলেনই। আর এই চারমূর্তির দৌলতে বক্স অফিসে চুটিয়ে ব্যবসা করেছিল ‘হ্যাপি ভাগ জায়েগি’। সেখান থেকেই ছবির দ্বিতীয় পার্টের চিন্তাভাবনা। বলতে দ্বিধা নেই, ছবির দ্বিতীয় ভাগ প্রথম ভাগের আমেজ বজায় রেখেছে।

পালানোর ব্যাপারে হ্যাপি একেবার নাম্বার ওয়ান। তবে ডায়নার সঙ্গে পুলিশ গুলিয়ে ফেলেছে সোনাক্ষীকে। তাঁর নামও হ্যাপি। প্রথম হ্যাপিকে নিয়ে অনেক হাঙ্গামা পুলিশের। কিন্তু সোনাক্ষী কিছুতেই বোঝাতে পারছেন না যে, তিনি পুলিশের ওয়ান্টেড হ্যাপি নন। বিশ্বে প্রচুর হ্যাপি রয়েছে। পাঞ্জাবিদের যা নাম হয়, তাদের মধ্যে বেশিরভাগেরই নামের অপভ্রংশ হয় হ্যাপি। তিনিও তাদেরই মধ্যে একজন। কিন্তু নামের কারণে দুর্ভোগ তাঁর পিছু ছাড়ে না। এই নিয়েই ছবি।

ছবির নাম এবার রাখে হয়েছে ‘হ্যাপি ফির ভাগ জায়েগি’।প্রকাশ্যে আসার পর থেকেই ভাল প্রতিক্রিয়া পেয়েছে ছবির ট্রেলার। তবে এবার ছবির নাম ভূমিকায় আলি ফাজল আর ডায়না পেন্টি নেই। তাঁরা আছেন ঠিকই। কিন্তু সাইড রোলে। প্রধান চরিত্রে রয়েছেন সোনাক্ষী সিনহা। তাঁর সঙ্গে পাল্লা দিয়েছেন জিমি শেরগিল ও জসসি গিল। জসসি এই ছবির নবীন সংযোজন। এছাড়া রয়েছেন পীযূষ মিশ্র। তিনি ছবির প্রথম পার্টের মতো এখানেও অদ্বিতীয়। অভিনেতা হিসেবে এমনিই প্রশংসার দাবিদার তিনি। এখানেও তার ব্যতিক্রম ঘটবে বলে মনে হয় না। ছবিতে দু’টি গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করেছেন অভয় দেওল ও অপরশক্তি খুরানা।

ছবিটি পরিচালনা করেছেন মুদাসস আজিজ। প্রযোজনা করেছেন আনন্দ এল রাই ও কৃষিকা লুল্লা। ছবিতে মিউজিক কম্পোজ করেছেন সোহেল সেন। ২৪ আগস্ট মুক্তি পাবে ‘হ্যাপি ফির ভাগ জায়েগি’।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here