জাস্টিনের উদ্দেশ্যে সেলেনার বেদনাদায়ক চিঠি !

0
45

কিছুদিন আগেই চার হাত এক হয়েছে জাস্টিন এবং হেইলির। দুজনে চুটিয়ে সংসার করছেন। তবে এরই মাঝে কাঁটা হয়ে দাঁড়াল একটা চিঠি। তাও সেটা লিখেছেন জাস্টিনের এক্স ফ্লেম সেলেনা গোমেজ।

হ্যাঁ ঠিকই শুনেছেন। জাস্টিনের বিয়ের খবর শুনে যখন মন ভাঙছিল জাস্টিন ফ্যানদের তখনও পর্যন্ত চুপ করে ছিলেন সেলেনা। এক্স বয় ফ্রেন্ডের বিয়ে নিয়ে তাঁকে মুখ খুলতে দেখা যায়নি। কিন্তু মুখ না খুললে কি হবে সেলেনা যে কষ্ট পেয়েছেন তা প্রকাশ পেল তার চিঠি থেকে।

Singer Selena Gomez (L) and musician Justin Bieber attend the 2011 Teen Choice Awards at Gibson Universal Amphitheatre on August 7, 2011 in Universal City, California.

তিনি লিখেছেন, তিনি কখনই আর যোগাযোগ করবেন না জাস্টিনের সঙ্গে, নিজের লাইফ নিয়ে এগিয়ে যাবেন, কোনওভাবেই আর একসঙ্গে দেখা যাবেনা তাঁদের, জাস্টিনের সঙ্গে কাটানো দিন কেন সেলেনা মনে রাখবে যখন জাস্টিন এনগেজ হয়ে গেছে অন্য কারও সঙ্গে, তবে যাই হোক শেষে শুভেচ্ছা রইল জাস্টিনের জন্য।”


প্রসঙ্গত, সেলেনা গোমেজকেই সঙ্গে ডেট, তাঁর সঙ্গে ব্রেক আপ, আবার প্যাচ আপ এই সব ঘটনা সকলেরই প্রায় জানা। এই খবর যেন দাবানলের মতো ছড়িয়ে গিয়েছিল হলিউডে৷ স্বাভাবিকভাবে দু’জনের বিশাল ফ্যান বেস এই খবরে বেজায় খুশি ছিল৷

তবে সেই খুশির মেয়াদ কয়েক দিনের৷ মাসখানেক আগেই ভক্তরা জানতে পেরেছে সেলিনাকে ডেট করছেন না জাস্টিন৷ পপস্টার বিবারের সঙ্গে জুড়ে গিয়েছে অন্য নাম৷ হেইলি বাডউইন৷

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here