মহেশপুরে ফিল্ম ষ্টাইলে অস্ত্রধারী কর্তৃক মুদি দোকানীকে অপহরন

0
60

স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ ঝিনাইদহের মহেশপুর উপজেলার চাপাতলা গ্রাম থেকে ফিল্ম ষ্টাইলে সাদা পোশাকের অস্ত্রধারীরা লিটন ওরফে রতন (৩২) নামে এক মুদি দোকানদারকে তুলে নিয়ে গেছে। তিনি একই গ্রামের বিশারত আলীর ছেলে। বৃহস্পতিবার রাত ১২টার দিকে লিটন যখন তার দোকান বন্ধ করতে যাচ্ছিলেন, তখন দুইটি সাদা মাইক্রোবাস সেখানে উপস্থিত হয়। এরপর তাকে তুলে নিয়ে যায়।

এ ঘটনার পর থেকে লিটনের স্বজনরা পুলিশ, ডিবি ও র‌্যাবের কাছে খোঁজ নিয়ে পায়নি। লিটনের স্ত্রী শরীফা খাতুন জানান, তার স্বামী কোন ঝামেলায় থাকেন না। চাষ কাজ করেন ও বাড়িতে ছোট্র একটি দোকান দিয়ে জীবিকা নির্বাহ করেন। তিনি তার স্বামীর অক্ষত উদ্ধার চান। মহেশপুরের স্বরুপ ইউনিয়নের ওয়ার্ড মেম্বর মোমিনুর রহমান জানান, রাতে কে বা করা লিটনকে তুলে নিয়ে গেছে।

বহু স্থানে খোঁজ করেও তাকে পায়নি। স্বরুপ ইউনিয়নের চেয়ারম্যান মিজানুর রহমান জানান, তিনি এমন খবর শুনেছেন। ঝিনাইদহ ডিবির ওসি জাহাঙ্গীর হোসেন জানান, তাদের কোন টিম ঘটনার দিন মহেশপুরে যায়নি। ফলে তাদের কাছে এই নামে কেও নেই।

বিষয়টি নিয়ে মহেশপুর থানার ওসি লস্কার জায়েদুল হক জানান, আমরাও এমন খবর পেয়েছি। সরকারের কোন না কোন বিভাগ তো নিয়েছেই। তিনি বলেন, যাচাই বাছাই করে দেখা হচ্ছে কারা নিয়েছে। তুলে নেওয়ার বিষয়ে কেউ জিডি করতে আসেনি বলেও ওসি জানান।