এলাকাবাসী সহযোগীতা করলে সকল দুর্গমচরে বিদ্যুতায়ন: মোস্তফা আল মাহমুদ

0
87

নিজস্ব প্রতিবেদক: এলাকাবাসী সহযোগীতা করলে পর্যায়ক্রমে ইসলামপুরের সকল চরাঞ্চলকে সৌর বিদ্যুতায়নের মাধ্যমে আলোকিত করা হবে বলে জানিয়েছেন জামালপুর-২ (ইসলামপুর) আসনের জাতীয় পার্টির সম্ভাব্য এমপি প্রার্থী মোস্তফা আল মাহমুদ।

তিনি বলেন, বেসরকারী উদ্যোগে সৌর বিদ্যুতায়নের মাধ্যমে যমুনার দুর্গম চরের বিদ্যুৎ সমস্যা ২০ বছরের জন্য সমাধান করা হয়েছে। ওই চরের মানুষ এখন আর রাতে অন্ধকারে কষ্ট করবে না।

শুক্রবার (১০ আগস্ট) দুপুরে ইসলামপুরের গুঠাইল বাজার থেকে শতাধিক মোটর সাইকেলের শোভাযাত্রা নিয়ে বেলগাছা, পাথর্শী, কুলকান্দি ও ইসললামপুর পৌরসভার বিভিন্ন গ্রামে আগাম নির্বাচনী পথসভা, গণসংযোগ ও উঠান বৈঠক করেন তিনি।

তিনি আরও বলেন, বিদ্যুৎ বিভাগের উর্ধতন কর্মকর্তা ও বর্তমান সরকারের সংশ্লিষ্ট কতৃপক্ষের সাথে যোগাযোগ করে ইতিমধ্যেই সারা ইসলামপুরে নিরবচ্ছিন্ন বিদ্যুত সরবরাহ নিশ্চিত করা হয়েছে। এতে ইসলামপুরে এখন আর বিদ্যুতের লোডশেডিং হবেনা এবং ঘনঘন বিদ্যুৎ যাবেনা।

মোস্তফা আল মাহমুদ বলেন, ব্যক্তিগত কাজের পাশাপাশি ইচ্ছা থাকলে বিদেশি বিনিয়োগকারীদের উদ্বুদ্ধ করে দেশের রাষ্ট্রীয় কাজে সহযোগীতা করে দেশের উন্নয়নে গুরুত্বপূুর্ণ ভুমিকা রাখা সম্ভব। তাই নিজের সততা, মেধা, বিচক্ষণতা ও কর্মদক্ষতার সর্বোত্তম ব্যবহার নিশ্চিত করে সারা দেশ তথা নিজ এলাকার সার্বিক উন্নয়নে ভুমিকা রাখতে চাই। সেই লক্ষ্য অর্জনের জন্যই আমি ইসলামপুরবাসী ও আমার সকল শুভাকাঙ্খিদের কাছে দোয়া প্রার্থনা করেছেন।

ইসলামপুরের পাথর্শী ইউনিয়নের মোরাদাবাদ নৌ-ঘাটে শুক্রবার দুুপুরে অনুষ্ঠিত পথসভায় সভাপতিত্ব করেন পাথর্শী ইউনিয়ন শাখা জাতীয় পার্টির সভাপতি সিদ্দিকুর রহমান বাচ্চু।

সে দিন বিকালে কুলকান্দি মাগুন মিয়া বাজারে অনুষ্ঠিত পথসভায় সভাপতিত্ব করেন কুলকান্দি ইউনিয়ন শাখা জাতীয় পার্টির সভাপতি মোহাম্মদ শাহাবুদ্দিন। উভয় পথসভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন ইসলামপুর উপজেলা জাতীয় পার্টির আহ্বায়ক সম্ভাব্য এমপি প্রার্থী মোস্তফা আল মাহমুদ।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা জাতীয় পার্টির যুগ্ম আহ্বায়ক জিল্লুর রহমান বিপু, আনোয়ার হোসেন, মোহাম্মদ মাহমুদুল্লাহ, আব্দুস ছালাম ঘুনু, হাফিজুর রহমান জেমস, আবু তাহের প্রমুখ। ওই পথসভা শেষে কুলকান্দি গ্রামে দুটি উঠান বৈঠক শেষে মোস্তফা আল মাহমুদ তার সফর সঙ্গিদের নিয়ে শতাধিক মোটর সাইকেলের শোভাযাত্রায় বেলগাছা ইউনিয়নের জারুলতলা বাজার প্রদক্ষিণ করেন।

এ সময় মোস্তফা আল মাহমুদ বিভিন্ন এলাকার সাধারণ ভোটারদের বাড়ি বাড়ি গিয়ে কুশল বিনিময় এবং দোয়া প্রার্থনার মাধ্যমে আগাম নির্বাচনী গণসংযোগ সম্পন্ন করেছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here