ঝিনাইদহের সাধুহাটিতে আ’লীগের দুই গ্রুপের দ্বন্দে ১৫ আগষ্ট জাতীয় শোক দিবস প্রস্তুতিসভা পন্ডু

0
44

স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ ঝিনাইদহ সদর উপজেলার সাধুহাটি ইউনিয়নে ১৫ আগষ্ট জাতীয় শোক দিবস পালনের প্রস্তুতি সভায় বাঁধা দেওয়ার অভিযোগ উঠেছে। সাধুহাটি ইউনিয়নে আওয়ামীলীগের দুই গ্রুপের কোন্দলের কারণে এক গ্রুপের প্রস্তুতি সভায় বাধা দেওয়ার অভিযোগ উঠেছে। শুক্রবার বিকেলে সাধুহাটি মোড়ে এ ঘটনা ঘটে।

ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি রফিউদ্দিন বিশ্বাস অভিযোগ করেন, শুক্রবার বিকেলে ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে জাতীয় শোক দিবস পালন উপলক্ষে প্রস্তুতি সভার আয়োজন করা হয়। এতে ইউনিয়নের ২ শতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন। সভা চলাকালীন সময়ে ওই এলাকার শুকুর আলী, আতিকুল ইসলাম, মোস্তফা, আরিফ, নান্নু, বারেক, ওমেদ আলীসহ ২০/২৫ জন লোক এসে সভা বন্ধ করার জন্য বলে।

তাদের বাঁধায় প্রস্তুতি সভা পন্ড হয়ে যায়। এসময় তারা ফিরোজ বিশ্বাস নামের একজনকে মারধর করে বলেও তিনি অভিযোগ করেন। এ ঘটনায় ওই ইউনিয়ন আওয়ামী লীগের নেতাকর্মীদের মধ্যে তীব্র ক্ষোভের সৃষ্টি হয়েছে। এ ব্যাপারে আতিকুল ইসলামের সাথে মোবাইলে যোগাযোগ করা হলে তিনি বলেন, এ ধরনের কোন ঘটনা ঘটেনি।

সামান্য কথা কাটা-কাটি হয়েছে। তাই আমাদের নামে মিথ্যা অপবাদ দিচ্ছে। ডাকবাংলা পুলিশ ক্যাম্পের ইনচার্জ এস আই তৌহিদুর রহমান বলেন, শুক্রবার বিকেলে একটি ঘটনা ঘটেছিল। বিষয়টি তখনই সমাধান করে দিয়েছি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here