চাঁপাইনবাবগঞ্জে সীমান্তে ৫৩ বিজিবি’র হেরোইন উদ্ধার

0
22

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি ॥ চাঁপাইনবাবগঞ্জে সীমান্তের গোদাগাড়ী বিওপির একটি টহল দল শনিবার রাতে সীমান্ত পিলার ৪১/৮-এস হতে আনুমানিক ৩ কিঃ মিঃ বাংলাদেশের অভ্যন্তরে গোদাগাড়ী উপজেলার কইরাপাড়া নদীর ঘাট এলাকায় মাদক বিরোধী অভিযান ৭০০ গ্রাম হেরোইন ও ৩ বোতল ফেন্সিডল উদ্ধার করে ৫৩ বিজিবি।

রবিবার সকালে ৫৩ বর্ডার গার্ড ব্যাটালিয়নের অধিনায়ক সাজ্জাদ সরোয়ার পিএসসি’র পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, শনিবার রাত সাড়ে ৯টার দিকে অত্র ব্যাটালিয়নের জেসিও-৮১৭৫ নায়েব সুবেদার মো. জাহাঙ্গীর হোসেন মিয়ার নেতৃত্বে গোদাগাড়ী বিওপির একটি টহল দল সীমান্ত পিলার ৪১/৮-এস হতে আনুমানিক ৩ কি.মি বাংলাদেশের অভ্যন্তরে গোদাগাড়ী উপজেলার কইরাপাড়া নদীর ঘাট এলাকায় মাদক বিরোধী অভিযান চালিয়ে ৪’শ গ্রাম হেরোইন ও ৩ বোতল ফেন্সিডিল উদ্ধার করে। যার মূল্য আনুমানিক ৮ লাখ ১ হাজার ২০০ টাকা।

এছাড়া অপর একটি অভিযানে শনিবার দিবাগত রাতে অত্র ব্যাটালিয়নের জেসিও-৬৮৭৮ সুবেদার মো. গোলাম মোস্তফা’র নেতৃত্বে পোলাডাংগা বিওপির একটি টহল দল সীমান্ত পিলার ৩৭/২-এস হতে ২০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার ক্লাবপাড়া নামক এলাকায় মাদক বিরোধী অভিযান চালিয়ে ৩’শ গ্রাম হেরোইন উদ্ধার করে। যার মূল্য আনুমানিক ৬ লাখ টাকা। উদ্ধারকৃত হেরোইন ও ফেন্সিডিল মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরে জমা দেয়া হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here