মিম-করিমের পরিবারকে ১০ লাখ ‘দিতে চায়’ জাবালে নূর !

0
64

জাবালে নূর পরিবহনের বাসের চাপায় দুই শিক্ষার্থী নিহত হওয়ার ঘটনায় তাদের পরিবারকে ৫ লাখ করে ১০ লাখ টাকা দিতে প্রস্তুতি নিয়েছে কর্তৃপক্ষ। বিষয়টি আদালতকে জানিয়েছে বাংলাদেশ রোড ট্রান্সপোর্ট অথরিটি (বিআরটিএ)। আজ রবিবার ঢাকার মহানগর হাকিম এইচ এম তোহার আদালতে একটি প্রতিবেদন উপস্থাপন করে বিআরটিএ বিষয়টি জানিয়েছে।

প্রতিবেদনে বিআরটিএ বলে, ‘হাইকোর্ট দুই শিক্ষার্থীর পরিবারকে ৫ লাখ করে টাকা আপাতত দিতে বলেছে। আপিল বিভাগে হাইকোর্টের আদেশ বহাল রেখেছে। আমরা আদালতের আদেশ অমান্য করব না।’ পরে এ বিষয়ে পরবর্তী শুনানির জন্য ৭ অক্টোবর দিন ধার্য করে আদালত।

গত ২৯ জুলাই, রবিবার দুপুরে রাজধানীর বিমানবন্দর সড়কের কুর্মিটোলা জেনারেল হাসপাতালের সামনে এমইএস বাসস্ট্যান্ডে জাবালে নূর পরিবহনের বাসচাপায় দুই শিক্ষার্থী নিহত হয়। একই ঘটনায় আহত হয় আরও কয়েকজন শিক্ষার্থী।

ঘটনাস্থলেই নিহত ওই কলেজের দুই শিক্ষার্থী হলো একাদশ শ্রেণির ছাত্রী দিয়া খানম মিম ও বিজ্ঞান বিভাগের দ্বাদশ শ্রেণির ছাত্র আবদুল করিম।

এ ঘটনায় নিহত মিমের বাবা ক্যান্টনমেন্ট থানায় একটি মামলা দায়ের করেন। পরে জাবালে নূরের একটি বাসের মালিক, দুই চালক ও দুই সহযোগীকে গ্রেপ্তার করে র‌্যাব।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here