রক্তাত্ত সিলেট : সিসিক নির্বাচনের বিজয় মিছিলে সংঘর্ষ নিহত -১

0
21

সিলেট প্রতিনিধি : সিসিক এর নবনির্বাচিত মেয়র আরিফুল হক চৌধুরীর বাসার সামনে ছাত্রদলের দুটি গ্রুপের সংঘর্ষ হয়েছে। এ ঘটনায় ১ জন নিহত এবং ২ জন আহত হয়েছেন। আরিফের কুমারপাড়াস্থ বাসার সামনে এ ঘটনা ঘটে। এসময় আরিফুল হক চৌধুরী তার বাসায় অবস্থান করছিলেন বলে জানা যায়।

স্থানীয় সূত্রে জানা গেছে, পুনরায় নির্বাচিত হওয়ায় আরিফের বাসার সামনে বিজয় মিছিল নিয়ে আসেন ছাত্রদল নেতাকর্মীরা। শনিবার (১১ আগস্ট) রাত সাড়ে ৯টার দিকে মেয়র আরিফের কুমারপাড়াস্থ বাসার সামনে ছাত্রদলের দুটি গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। শাহী ঈদগাহর দিক থেকে কয়েকটি মোটরসাইকেলে আসা কিছু যুবকের হামলায় গুরুতর আহত হন ছাত্রদল কর্মী উজ্জ্বল, রাজুসহ তিনজন। ছাত্রদল নেতা এখলাছুর রহমান মুন্না গ্রুপের সদস্য রাজু হাসপাতালে নেয়ার পর মারা যান।

হামলাকারীরা স্টাম্প, দাসহ দেশীয় অস্ত্র দিয়ে তাদের উপর হামলা করে এবং তাদের লক্ষ্য করে কয়েক রাউন্ড গুলি ছুড়ে। ঘটনার সময় আরিফ বাসায় অবস্থান করছিলেন বলে জানা গেছে। আহতদের সিলেট এম.এ.জি ওসমানী মেডিকেল কলেজ (সিওমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতদের অবস্থাও আশঙ্কাজনক বলে জানা যায়।

এ বিষয়ে সিলেট কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোশাররফ হোসেন জানান, খবর পেয়ে পুলিশ ঘটনা গিয়েছে। এখন পর্যন্ত কাউকে আটক করা হয়নি। দ্রুত এ বিষয়ে ব্যবস্থা গ্রহণ করা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here