আমি টোকচাঁনপুর হাটখোলা মানুষের এই ভালবাসায় ঋণী-ব্যারিষ্টার এম. আশরাফুল ইসলাম (ভিডিওসহ)

0
213

একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে টাঙ্গাইল-৬ (নাগরপুর দেলদুয়ার) ব্যাপক নির্বাচনী প্রচারনা চালাচ্ছেন নতুন প্রজন্মের অহংকার ও উদিয়মান নেতা ব্যারিষ্টার এম. আশরাফুল ইসলাম। অত্যন্ত সাদা-মনের এই তরুন বঙ্গবন্ধুর আর্দশকে বুকে ধারন করে চুষে বেড়াচ্ছেন নিজ নির্বাচনী এলাকার শহর থেকে প্রত্যন্ত অঞ্চলের প্রতিটি জনপথ।নিজেকে তুলে ধরছেন একজন খেটে খাওয়া মানুষ হিসাবে।

বর্তমান সরকারের উন্নয়নের স্রোতধারায় সাধারন জনতার প্রাপ্তি নিক্তির ওজনে পরখ করে আশা ভরা হৃদয় নিয়েশোভা যাত্রা ও মতবিনিময় করে চলেছেন প্রতিনিয়ত। পথে-ঘাটে, বাজার-গঞ্জে বলছেন‘ আসুন আমরা হাতে হাত মিলিয়ে শেখ হাসিনার নেতৃত্বে ‘স্বণির্ভর বাংলাদেশ গড়ে তুলি। সেই সাথে এগিয়ে যাই, আধুনিক প্রযুক্তির হাত ধরে উন্নত বিশ্বের কাতারে। প্রস্ফুটিত করি নিজেদের আর্ত-মানবতার সেবায়।

স্রুতি-চলন পরিক্রমায়, শুক্রবার এমনি একটি শোভা যাত্রা ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে দেলদুয়ারেউপজেলার ফাজিলহাটী ইউনিয়নের টোকচাঁনপুর হাট খোলায় বাজারে। সভায় সাধারন জনতার স্বঃস্ফুত অংশ গ্রহণ ও তাদের সাদরতা সত্যিইকারে অর্থেই উপভোগ্য ও স্বরনীয় ছিল- যা দেশ স্বাধীনের পর আরও একবার দেখা গেল, মুজিবীয় স্মৃতির অবয়ব হিসাবে। শত শত তরুনদের সাদরিক স্লোগান, ও জনতার উচ্ছুক দৃষ্টি সত্যিকার অর্থেই ব্যারিষ্টার আশরাফুল ইসলামের জনপ্রিয়তার স্বাক্ষ্যবহন করে।

এইমত বিনিময় সভায় জাতীয় পার্টির নেতা ছদ্দের আলীর সভাপতিত্বে স্থানীয় মেম্বার জনাব মুনসুর বলেন, আমরা আমাদের অনুজ, আত্মার আত্মীয় স্নেহধণ্য ছোট ভাই জনাব আশরাফুল ইসলামের এই আগমন ও মতবিনিয়কে অত্র এলাকার বঞ্চিত জনতার প্রতিধব্নি হিসাবে দেখছি এবং আমরা নাগরপুর দেলদুয়ারের সর্ব সাধারণ তার পাশে দাঁড়িয়ে প্রধানমন্ত্রীর কাছে আবেদন করছি, আগামী জাতীয় সংসদ নির্বাচনে জনাব আশরাফুল ইসলামকে মনোনয়ন দিতে।


সভায় ব্যারিষ্টার এম. আশরাফ ইসলাম এক সংক্ষিপ্ত বক্তব্যে বলেন, আমি বঙ্গবন্ধুর আর্দশের সৈনিক। আপনাদের দোয়া মাথায় নিয়ে আমি নাগরপুর দেলদুয়ারের প্রত্যেকটা ইউনিয়নে ভোটারদের দ্বারে দ্বারে যাচ্ছি। বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনার উন্নয়ন তুলে ধরছি।

তিনি যদি টাঙ্গাইল-৬ (দেলদুয়ার-নাগরপুর) এই আসনে আমাকে মনোনয়ন দেন তাহলে এই আসনটিতে নৌকারবিজয় নিশ্চিত করব। আপনাদের সাথে নিয়ে বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ে তুলব। দেশে হতে সকল প্রকার দুনীর্তি, অপরাধ দমনে কার্যকর ব্যবস্থা নিয়ে নাগরপুর-দেলদুয়ারকে মডেল উপজেলা হিসাবে গড়ে তুলব।

তিনি উপস্থিত জনতার উদ্দেশ্যে বলেন, আপনারা জানেন, পাশের গ্রামেই আমার মামা বাড়ী। আমি আপনাদের এই টোকচাঁনপুর বাজার সংলগ্ন নদীর সাথে ছোট বেলায়, নেংটা হয়ে দৌস্তি করে বড় হয়েছি। আপনাদের সাথে আমার হৃদয়ের টান মহানুভবতায় সিক্ত। সেখানেই থাকি আপনাদের কথা ভুলতে পারি না তাই, বারবার আপনাদের কাছে ছুটি আসি। আমারপ্রতি আপনাদের স্নেহাশিষ-ভালবাসা আমাকে দরুন ভাবে মোহিত করে। আপনাদেরকে নিয়েই আমি আমার রাজনীতির ভবিষ্যত চলার পথ প্রসারিত করতে চাই। সেই সাথে, সন্ত্রাস, দারিদ্র, ক্ষুধামুক্ত নাগরপুর-দেলদুয়ার গড়ে তুলতে চাই। সুখে দুঃখে আপনাদের পাশে থাকতে চাই।

এ সময় মত বিনিময় সভায় একাত্ব ঘোষনা করে, বক্তব্য রাখেন স্থানীয় নেতা মোহাম্মদ ফিরোজ, রফিকুল ইসলাম, বরিউল ইসলাম প্রমূখ।

# মোহাম্মদ নজরুল ইসলাম/বাংলাটপনিউজ২৪.কম #

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here