আসছে শাকিবের ‘বসগিরি ২’

0
122

২০১৬ সালে ঈদে মুক্তি পেয়েছিল শাকিব খান ও শবনম বুবলী অভিনীত ছবি ‘বসগিরি’। ওই বছরের ব্যবসাসফল ছবির তালিকায় জায়গা করে নেয় ছবিটি। শুধু তাই নয়, ছবির ‘দিল দিল’ গানটি বাংলা ছবির প্রথম গান হিসেবে ইউটিউবে কোটি দর্শক দেখেন! প্রায় তিন বছর পর এবার ‘বসগিরি’র পরের সিক্যুয়াল নির্মিত হতে যাচ্ছে।

‘বসগিরি’র প্রযোজনায় ছিল প্রযোজনা প্রতিষ্ঠান খান ফিল্মস। আর এর সিক্যুয়ালও এই প্রযোজনা সংস্থা থেকেই নির্মাণ হতে যাচ্ছে। এমনটাই জানিয়েছেন খান ফিল্মসের কর্ণধার টপি খান।

‘বসগিরি’ ছবির বাজেট ছিল ৩ কোটি টাকা। প্রযোজক টপি খান বলেন, আগেরবার লগ্নিকৃত পুরো টাকা উঠে এসেছে। সেজন্য ‘বগসিরি ২’ নির্মাণ করতে যাচ্ছি। এবার বাজেট আরও বেশি। ‘বসগিরি ২’ ছবির সম্ভাব্য বাজেট হবে ৫ কোটি টাকা। সবকিছু ঠিক থাকলে আগামি ফেব্রুয়ারি মাসেই ছবির শুটিং শুরু হবে।

তিনি বলেন, আগের চেয়ে ছবির মার্কেট ভালো হয়েছে। গত একবছর ধরে এটা অবজার্ভ করেছি। ভালো গল্প, মেকিং, প্রপার মার্কেটিং ও বেশি বাজেট বিনিয়োগ করলে টাকা তুলে আনা সম্ভব। যেজন্য ‘বগসিরি ২’ এর বাজেট নির্ধারণ করেছি ৫ কোটি টাকা। প্রথম ছবি ব্যবসা সফল হয়েছে বলে আবার সিক্যুয়াল করতে যাচ্ছি।

‘বসগিরি’ নির্মাণ করেছিলেন শামীম আহমেদ রনি। তার হাত দিয়ে নির্মিত হবে ‘বসগিরি ২’। ছবিতে থাকবেন দুই নায়িকা।

প্রযোজক টপি খান বলেন, ‘বসগিরি’তে বুবলী ছিলেন। এবার তিনি থাকবেন কিনা সেটি এখনও চূড়ান্ত হয়নি। আগামি মাসে নাম ঘোষণা করবো। আরও একজন নায়িকা থাকবেন। শুটিংয়ের আগে তার নাম জানাবো। তিনি হবেন একেবারে নতুন মুখ।

প্রযোজক টপি খানের সঙ্গে কথা বলে জানা গেল, দুই নায়িকা ঠিক না হলেও ‘বসগিরি ২’ এর জন্য শাকিব খান থাকবেন সেটি চূড়ান্ত। এরমধ্যে তার সঙ্গে চুক্তিও হয়ে গেছে। তাকে নিয়ে কাজ করলে ছবির টাকা উঠানো সহজ হয়ে যায়।

বর্তমানে ছবির চিত্রনাট্যের কাজ চলছে। বাংলাদেশ ও ভারতের চিত্রনাট্যকার মিলে ঠিক করছেন ‘বগগিরি-২’ এর গল্প। পুরোপুরি মৌলিক গল্পে নির্মিত হবে ছবিটি। দর্শকরা ‘বসগিরি ২’ ছবির সবকিছুতেই ধামাকা পাবেন বলে জানালেন ছবির প্রযোজক।

#বাংলাটপনিউজ/আরিফ