কাজিরহাট শাখা আল-আরাফাহ ইসলামী ব্যাংকের বৃক্ষরোপণ কর্মসূচি উদ্বোধন

0
83

শরীয়তপুর প্রতিনিধি ঃ ‘বৃক্ষরোাপণ অভিযান সফল করুন পরিবেশ বিপর্যয় রোধ করুন’ শ্লোগানের বাস্তব রূপ দিতে আল-আরাফাহ ইসলামী ব্যাংক লিমিটেড গ্রিণ ব্যাংকিং কার্যক্রম শুরু করেছে। বুধবার (১২ সেপ্টেম্বর) সকাল ১০টায় জাজিরা থানা কমপ্লেক্স চত্বরে বৃক্ষরোপণের মধ্য দিয়ে বৃক্ষরোপণ কর্মসূচি ২০১৮ এর শুভ উদ্বোধন করা হয়েছে।

জাজিরা থানা অফিসার ইনচার্জ মো. বেলায়েত হোসেন ও কাজিরহাট শাখা আল-আরাফাহ ইসলামী ব্যাংকের ব্যবস্থাপক মো. জহিরুল হক থানা কমপ্লেক্স চত্বরে ফলদ বৃক্ষরোপণ করে গ্রিন ব্যাংকিং কার্যক্রম উদ্বোধন করেন। এ সময় উপস্থিত ছিলেন জাজিরা থানা অফিসার ইনচার্জ (তদন্ত) মো. নাসির উদ্দিন শেখ, আল-আরাফাহ ইসলামী ব্যাংক কাজিরহাট শাখার সেকেন্ড অফিসার আ. মান্নান মিয়া, এফ.এস.এফ আল-আমিন, মিশুক আহমেদ, আব্দুস সালাম প্রমূখ।

কাজিরহাট শাখা আল-আরাফাহ ইসলামী ব্যাংক ব্যবস্থাপক মো. জহুরুল হক বলেন, বাংলাদেশ সরকারের নির্দেশণা অনুযায়ী আল-আরাফাহ ইসলামী ব্যাংক লিমিটেড গ্রিন ব্যাংকিং কার্যক্রম শুরু করেছে। এ কার্যক্রমের আওতায় আল-আরাফাহ ইসলামী ব্যাংক কাজিরহাট শাখার উদ্যোগে সরকারি-বেসরকারি অফিস ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে ২০০ ফলদ, ঔষধী ও কাঠের গাছ রোপণ করা হবে।

বুধবার সকালে জাজিরা থানা চত্বরে ফলদ বৃক্ষরোপণ করে গ্রিন ব্যাংকিং কার্যক্রম শুরু করেছি। ওসি সাহেবের অনুরোধে জাজিরা থানা কমপ্লেক্স এলাকার আগাছা নিধন ও সৌন্দর্য বৃদ্ধি প্রকল্প গ্রহন করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here