আবারও তাসকিন-পিয়া

0
39
আবারও তাসকিন-পিয়া

একজন ক্রিকেটার, অন্যজন মডেল-অভিনেত্রী। দুজনই দেশের জনপ্রিয় তারকা। এর আগেও তাদের একসঙ্গে দেখা গেছে বিজ্ঞাপনে। আবারও নতুন কাজে জুটি বাঁধলেন তারকা ক্রিকেটার তাসকিন ও মডেল-অভিনেত্রী জান্নাতুল ফেরদৌস পিয়া।

সম্প্রতি মোটরসাইকেল ব্র্যান্ড ইয়ামাহার ব্র্যান্ড অ্যাম্বাসাডর হলেন এই দুই তারকা। রাজধানীর একটি হোটেলে তারা আনুষ্ঠানিক চুক্তিসাক্ষরের মধ্য দিয়ে নতুন কর্মযাত্রা শুরু করলেন।

আন্তর্জাতিক মডেল জান্নাতুল ফেরদৌস পিয়া। ২০০৭ সালে মিস বাংলাদেশ নির্বাচিত হওয়ার মাধ্যমে শোবিজে পরিচিত হয়ে ওঠেন পিয়া। এরপর মডেলিং, সিনেমা ও নাটকে অভিনয়ের মাধ্যমে তারকাখ্যাতি অর্জন করেছেন।

আন্তর্জাতিক অঙ্গনে মডেল হিসেবে রয়েছে তার পরিচিতি।জার্মানির টপ মডেল অব দ্য ওয়ার্ল্ড, সাউথ কোরিয়ার মিস ইউনিভার্সিটি ২০১১ ও মিস ইন্ডিয়ান প্রিন্সেস ইন্টারন্যাশনাল ২০১৩ এ অংশ নিয়েছেন তিনি। ভারতের জনপ্রিয় লাইফস্টাইল ম্যাগাজিন ‘ভোগ’প্রচ্ছদে ছাপা হয়েছে পিয়ার ছবি।অন্যদিকে ক্রিকেটার হিসেবে আন্তর্জাতিক অঙ্গনে সুনাম কুড়িয়েছেন তাসকিন। বাংলাদেশ জাতীয় দলের অন্যতম নির্ভরযোগ্য খেলোয়ার তাসকিন। পাশাপাশি বিভিন্ন সময় মডেল হিসেবে বিজ্ঞাপনচিত্রে দেখা গেছে তাকে।এবার এর আগে তাসকিন-পিয়া জুটির একাধিক বিজ্ঞাপন নজর কেড়েছে। আবারও তাদের একসঙ্গে দেখা যাবে। জানা গেছে, একাধিক নতুন বিজ্ঞাপনে জুটি হবেন তাসকিন-পিয়া।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here