‘অঘটন ঘটাতে পারে বাংলাদেশ’

0
51

এশিয়া কাপে বড় অঘটন ঘটাতে পারে বাংলাদেশ, বিশ্বাস করেন পাকিস্তানি কিংবদন্তী জাহির আব্বাস। কারণ সম্প্রতি সময়ে সীমিত ওভারের ফরম্যাটে ভালো পারফর্মেন্স দেখাচ্ছে টাইগাররা।

ওয়েস্ট-ইন্ডিজের মাটিতে টি-টুয়েন্টি এবং ওয়ানডে সিরিজ জিতেছে সাকিব-তামিমরা। বর্তমানে আত্মবিশ্বাসের তুঙ্গে আছে মাশরাফি বাহিনী। তাই এবারের শিরোপা নিজেদের ঘরে তোলার সামর্থ্য রাখে দুই বারের রানার্স-আপরা।

এর আগে নিদাহাস ট্রফি এবং ত্রিদেশীয় সিরিজেও দুর্দান্ত খেলেছিল বাংলাদেশ। ক্রিকেটে এশিয়া অন্যতম শক্তিশালী দল বাংলাদেশ। তাই এবার বাংলাদেশে ভালো খেলতে প্রস্তুত এমন বিশ্বাস রাখতেই পারেন জাহির আব্বাস।

‘আমি ব্যক্তিগতভাবে বিশ্বাস করি বাংলাদেশ যে কোন ধরণের অঘটন ঘটিয়ে দিতে পারে। তাঁরা এখন অনেক উন্নত দল এবং তাঁরা এই টুর্নামেন্টে ভালো করতে প্রস্তুত।’

তবে এবারের আসরে নিজ দেশ পাকিস্তানকেই ফেভারিট মানছেন সাবেক এই ব্যাটসম্যান। ভারতের বিপক্ষে আইসিসি চ্যাম্পিয়ন ট্রফি জেতার পর একদমই বদলে গিয়েছে পাকিস্তান ক্রিকেট দল। সম্প্রতি ফর্মের তুঙ্গে রয়েছে দলটি।

ত্রিদেশীয় টি-টুয়েন্টি সিরিজে অস্ট্রেলিয়া এবং জিম্বাবুয়েকে হারিয়ে সিরিজ জিতেছিল সরফরাজ আহমেদের দল। গেল সিরিজে জিম্বাবুয়েকে ৫-০ ব্যবধানে হোয়াটওয়াশ করে আত্মবিশ্বাসের চূড়ায় আছে পাকিস্তান। একই সাথে ভারত ও শ্রীলঙ্কাও যে শিরোপার দাবিদার এটাও বিশ্বাস করেন পাকিস্তানী এই কিংবদন্তী।

‘সম্প্রতি পাকিস্তান যেভাবে খেলছে আমি বিশ্বাস করি তাঁরা এশিয়া কাপের জন্য ফেভারিট দল। এরপর আছে ভারত। পাকিস্তান এবং ভারত ছাড়া শ্রীলঙ্কা রয়েছে যারা তাদের প্রমাণ করতে চাইবে।’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here