মাজু শেখের বাড়ি থেকে ৭শ’ পিছ ইয়াবাসহ গ্রেফতার-২

0
79

নারায়ণগঞ্জ বন্দর প্রতিনিধি: নারায়ণগঞ্জ বন্দর থানা পুলিশ অভিযান চালিয়ে আলোচিত মাজু শেখের বাড়ি থেকে ৭শ’ পিছ ইয়াবাসহ চিহ্নিত মাদক ব্যবসায়ী পারভেজসহ ২ জনকে গ্রেফতার করেছে। গত বুধবার রাতে বন্দর একরামপুর এলাকার মাজু শেখের বাড়ি থেকে মাদকসহ এদের গ্রেফতার করা হয়।

এব্যাপারে বন্দর থানায় মাদক আইনে একটি মামলা রুজু করা হয় মামলানং ৩২(৯)১৮। এব্যপারে এলাকা বাসী সাংবাদিকদের বলেন, মাজু শেখ বিভিন্ন রাজনৈতিক নেতা ও উর্ধ্বতন কর্মকর্তাদের নাম বিক্রী করে নিরীহ মানুষকে হয়রানি করে আসছে এবং তার বাসায় মাদকসহ বিভিন্ন অসামাজিক কার্যকলাপ চালিয়ে আসছে।

আমরা মাজু শেখের উশ্রীংখলতার কারনে আমরা এলাকাবাসী তাকে কিছু বলতে পারিনা। আমরা বন্দর থানার ওসি এ কে এম শাহিন মন্ডলকে সাধুবাদ জানাই মাজু শেখের বাড়িতে অভিযান চালিয়ে মাদকসহ মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। আমরা আইনের কাছে দাবি জানাই মাজু শেখকে যেন আইনের আওতায় আনা হয়।

এব্যপারে বন্দর থানার ওসি এ কে এম শাহিন মন্ডল সাংবাদিকদের বলেন, মাজু শেখের বাড়িতে মাদক লেনদেনে সংবাদ পেয়ে আমার অফিসারদের সেখানে পাঠানো হয় এবং ৭শ’ পিছ ইয়াবাসহ দুই জনকে আটক করা হয়। এর সাথে জরিত থাকা বাকিদেরও আইনের আওতায় আনার জন্য চেষ্টা চলছে।