ইসলামপুরে জাতীয় পার্টি‘র যৌথ সভা অনুষ্ঠিত

0
102

জামালপুর সংবাদদাতা: জামালপুরের ইসলামপুরে উপজেলা জাতীয় পার্টির কার্যালয়ে আসন্ন জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে এক যৌথ সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (১৪ সেপ্টেম্বর) বিকালে উপজেলা শাখা জাতীয় পার্টি‘র আহ্বায়ক ও বিশিষ্ট শিল্পপতি মোস্তফা আল-মাহমুদ এর সভাপতিত্বে ও যুগ্ম আহ্বায়ক জিল্লুর রহমান বিপু‘র পরিচালনায় যৌথ সভায় বক্তব্য রাখেন জাতীয় পার্টি‘র উপজেলা শাখার শ্রমিক পার্টির আহ্বায়ক আবু তাহের, স্বেচ্ছাসেবক পার্টির আহ্বায়ক জুয়েল সরকার, যুব সংহতি পার্টির নেতা সাবেক মেম্বার দেলোয়ার হোসেন, পৌর শাখার যুগ্ম আহ্বায়ক খোরশেদ আলম, উপজেলা শাখার সদস্য মাহমুদুল্লাহ, ছাত্র সমাজ উপজেলা শাখার আহ্বায়ক আমান উল্লাহ, গাইবান্ধা ইউনিয়নের আহ্বায়ক ছানোয়ার হোসেন, পলবান্ধা ইউনিয়নের সহ-সভাপতি দেলোয়ার হোসেন, চরগোয়ালিনী ইউনিয়নের আহ্বায়ক ইসকেন্দর মির্জা, কুলকান্দি ইউনিয়নের সহ-সভাপতি ইসমাইল হোসেন, বেলগাছা ইউনিয়নের সাধারণ সম্পাদক আব্দুল মালেক প্রমুখ।

এ সময় উপজেলা শাখার যুগ্ম আহ্বায়ক আনোয়ার হোসেন, ফেরদৌস রহমান সরকার, সুজন মিয়া, হারুন অর রশিদ ও পৌর শাখার আহ্বায়ক তারা মিয়াসহ অন্যান্য নেতাকর্মী উপস্থিত ছিলেন।

সভাপতি তার বক্তব্যে বলেন, আসন্ন জাতীয় সংসদ নির্বাচন বিজয় নিশ্চিত করে ইসলামপুরের ভাগ্য পরিবর্তন করার জন্য সকলকে আহ্বান জানান এবং জাতীয় পার্টি এই আসনে নির্বাচনে জয়যুক্ত হবে আশা ব্যক্ত করেন। সভায় বেলগাছা ও সাপধরী ইউনিয়নের জাতীয় যুব সমাজ পার্টিতে কিছু সংখ্যক কর্মী যোগ দেন।