ভোজেশ্বরে খালেদ শওকতের নির্বাচনি পথসভা

0
68

শরীয়তপুর প্রতিনিধি: শরীয়তপুর-২ আসনে (নড়িয়া-সখিপুর) একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে শরীয়তপুর জেলা আওয়ামীলীগ সদস্য ও ৭১ ফাউন্ডেশনের চেয়ারম্যান ডা. খালেদ শওকত আলী প্রচারণা চালিয়ে যাচ্ছে। গতকাল (১৩ সেপ্টেম্বর) বৃহস্পতিবার সন্ধ্যায় ভোজেশ্বর আঞ্চলিক শাখা আওয়ামীলীগের উদ্যোগে এক পথ সভার আয়োজন করা হয়। এ সময় নৌকা-নৌকা বলে মিছিল বের করে ভোজেশ্বর বাজারের প্রতিটি গলি প্রদক্ষিণ করে ডা. খালেদ শওকত আলী ও উপস্থিত নেতা-কর্মীগণ। মিছিল শেষে ভোজেশ্বর উত্তর বাজারে সংক্ষিপ্ত সমাবেশে নেতা কর্মীগণ বক্তব্য রাখেন।

ভোজেশ্বর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলী আহম্মদ সিকদারের সভাপতিত্বে পথ সভায় বক্তব্য রাখেন জেলা আওয়াামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মাষ্টার দেলোয়ার হোসেন তালুকদার, মোক্তারের চর ইউপি সাবেক চেয়ারম্যান আলাউদ্দিন বেপারী, জপসা ইউপি সাবেক চেয়ারম্যান আনোয়ার হোসেন মাদবর, নড়িয়া থানা আওয়ামীলীগ সাবেক সহ-সভাপতি মাসুক আলী দেওয়ান, ফতেজঙ্গপুর ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি মাষ্টার ফজলুর রহমান, নশাসন ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি আ. সালাম হাওাদার, আরশিনগর ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি আ. ছাত্তার হাওলাদার, চরভাগা ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি মতিউর রহমান, বিঝারী ইউপি চেয়ারম্যান আ. রাজ্জাক হাওলাদার, ভোজেশ্বর ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি আবুল বাশার হাওলাদার প্রমূখ। পথ সভা পরিচালনা করেন নড়িয়া উপজেলা আওয়ামীলীড় সাংগঠনিক সম্পাদক হাফিজুর রহমান মল্লিক।

এ সময় উপস্থিত ছিলেন, নড়িয়া উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান মনির হোসেন, উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক হাসানুজ্জামান খোকন, নড়িয়া পৌরসভা আওয়ামীলীগ সভাপতি দুলাল বেপারী, ডিঙ্গামানিক ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি শাহজাহান সিকদার প্রমূখ।

নেতা-কর্মীগণ সংক্ষিপ্ত বক্তব্যে বলেন, শরীয়তপুর-২ আসনে (নড়িয়া-সখিপুর) কর্ণেল (অবঃ) শওকত আলী একাধিক বার এমপি ছিল। এবারের নির্বাচনে তারই সুযোগ্য সন্তান ও নড়িয়া-সখিপুরবাসীর নয়নমনি ডা. খালেদ শওকত আলী কে এমপি হিসেবে দেখতে চাই। তৃণমূল পর্যায়ে ডা.খালেদ শওকতের জনপ্রিয়তা অনেক। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ডা. খালেদ শওকত আলীর জন্য নৌকার মনোনয়ন পেতে তৃণমূল থেকে প্রধান মন্ত্রীর কাছে আবেদন জানাচ্ছি। নড়িয়া-সখিপুরে নৌকার হাল যেন ডা. খালেদ শওকতের হাতে দেয়া হয়।

মাষ্টার দেলোয়ার হোসেন তালুকদার বলেন, কিছুদিন পূর্বে এনামূল হক শামীম ভাই এক অথর্ব মন্ত্রীকে নিয়ে নড়িয়ার নদী ভাঙ্গন এলাকার মানুষদের দেখতে এসেছিলেন। ওই মন্ত্রী মানুষকে আশারবাণী না শুনিয়ে নড়িয়াবাসীকে কষ্ট দিয়েছে। এই জনসভা থেকে ওই অথর্ব মন্ত্রীর পদত্যাগ দাবী জানাচ্ছি।

ডা. খালেদ শওকত আলী বলেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচই বলে দিবে বাংলাদেশ কোন দিকে যাবে। প্রধান মন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ একটি দরিদ্র রাষ্ট্র থেকে উন্নত রাষ্ট্রে পরিনত হচ্ছে। আমরা বঙ্গবন্ধুর স্বপ্নের বাংলাদেশ প্রতিষ্ঠার লক্ষ্যে জননেত্রী শেহ হাসিনার নেতৃত্বে কাজ করে চলেছি। আজ মানুষ বিনামূল্যে চিকিৎসা সেবা, বীর মুক্তিযোদ্ধাদের ভাতা প্রদান, বিধবা ভাতা প্রদান, কৃষকদের বিনামূল্যে সার প্রদান, শিক্ষার্থীদের পহেলা জানুয়ারীতে নতুন বই প্রদান করা হয়।

তিনি আরও বলেন, এ নির্বাচন শুধু বাংলাদেশের জন্য তাই নয়, এ নির্বাচন আমার নড়িয়া বাসির জন্য একটি গুরুত্বপূর্ণ নির্বাচন। এ নির্বাচনই সিদ্ধান্ত দিবে নড়িয়া-সখিপুরের ভাগ্য কাদের হাতে থাকবে। একদিকে আমরা নির্বাচনের প্রস্তুতি নিচ্ছি আর একদিকে মোক্তারের চর, কেদারপুর ও নড়িয়া পৌরসভার বৃহত্তর অংশ নদীগর্ভে বিলিন হয়ে যাচ্ছে। মাননীয় প্রধান মন্ত্রী আপনি মাদার অব হিউমিনিটি। আপনার জন্য মহান সৃষ্টিকর্তার কাছে দুহাত তুলে প্রার্থনা জানাই। আপনি মন দিয়ে শুনুন আপনার কাছে নিবেদন দ্রুত বাঁধ নির্মাণ করে পদ্মার দক্ষিন পাড় রক্ষা করে মানুষের জানমাল রক্ষা করুন।

#বাংলাটপনিউজ/আরিফ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here