রাবির সাংবাদিকতা বিভাগে সাত দিনব্যাপী চলচ্চিত্র প্রদর্শনী

0
76

উজ্জ্বল হোসেন, রাবি প্রতিনিধি: রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) সাত দিনব্যাপী সিনেমা প্রদর্শনীর আয়োজন করা হয়েছে। বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের মাস্টার্সের শিক্ষার্থীদের আয়োজনে এ প্রদর্শনী শুরু হবে আগামী ২১ সেপ্টেম্বর।

বিশ্ববিদ্যালয়ের রবীন্দ্র ভবনের ১২৩ নম্বর কক্ষে এ প্রদর্শনী অনুষ্ঠিত হবে বলে জানান আয়োজক কমিটির সদস্য নাজমুল ইসলাম।

তিনি জানান, ২১ সেপ্টেম্বর এ প্রদর্শনী শুরু হয়ে চলবে ২৭ সেপ্টেম্বর পর্যন্ত। ২১ সেপ্টেম্বর বিকেল ৩টায় প্রদর্শন করা হবে ‘ক্ষত’ (ভারত), ওইদিন সন্ধ্যা ৬টায় ‘হলিডে’। পরদিন ২২ সেপ্টেম্বর বিকেল ৩টায় ‘অজ্ঞাতনামা’ এবং বিকেল ৫টায় ‘দঙ্গল’ প্রদর্শন করা হবে। ২৩ সেপ্টেম্বর বিকেল ৪টায় ‘দ্যা বো’ এবং সন্ধ্যা ৬টায় ‘পারি’। ২৪ সেপ্টেম্বর ৪টায় ‘স্বপ্নজাল’ এবং সন্ধ্যা পৌনে ৭টায় প্রদর্শন করা হবে ‘রেইড’। ২৫ সেপ্টেম্বর বিকেল ৪টায় ‘দ্য গ্রেট ডিকটেটর’ এবং সন্ধ্যা সাড়ে ৬টায় ‘পোস্ত’। ২৬ সেপ্টেম্বর বিকেল ৪টায় প্রদর্শন করা হবে ‘টাইগার জিন্দা হ্যায়’ এবং সন্ধ্যা ৭টায় ‘র‌্যামপেজ’। ২৭ সেপ্টেম্বর শেষ দিনে বিকেল ৪টায় প্রদর্শন করা হবে ‘ব্ল্যাক প্যানথার’ এবং সন্ধ্যা সাড়ে ৬টায় ‘পিঙ্ক’।

আয়োজক কমিটির আরেক সদস্য নাসরিন আক্তার বলেন, বিশ্বের বাছাইকৃত জনপ্রিয় ১৪টি সিনেমা নিয়ে আমাদের এবারের আয়োজন। রবীন্দ্র ভবনের সামনে সকাল ১০টা থেকে বিকেল ৫টা পর্যন্ত সিনেমাগুলোর টিকেট সংগ্রহ করা যাবে। প্রতিটি টিকেটের মূল্য ২০ টাকা নির্ধারণ করা হয়েছে। এসময় শিক্ষক-শিক্ষার্থীদের এ প্রদর্শনীতে অংশগ্রহণের আহ্বান জানান তিনি।