সানলাইফ ইন্স্যুরেন্স কাজ অতি স্বচ্ছ -রুবিনা হামিদ

0
69

জীবন বিমার সব সুবিধা দ্রুত গ্রাহকদের হাতে পৌঁছে দেয়ার লক্ষ্যে সানলাইফ ইন্স্যুরেন্স কাজ করে যাচ্ছে বলে জানিয়েছেন সানলাইফ ইন্স্যুরেন্সের চেয়ারম্যান প্রফেসর রুবিনা হামিদ। একই সঙ্গে জানিয়েছেন, বিমার কাজও হচ্ছে অতি স্বচ্ছভাবে। বুধবার সকাল সাড়ে ১০টায় রাজধানীতে ট্রাস্ট মিলনায়তনে কোম্পানিটির ১৮তম বার্ষিক সাধারণ সভায় (এজিএম) এসব কথা বলেন তিনি।

এজিএমে পরিচালনা পর্ষদের চেয়ারম্যানের সভাপতিত্বে শেয়ার হোল্ডাররা ডিসেম্বর ২০১৭ সমাপ্ত বছরের জন্য সাড়ে ২ স্টক ডিভিডেন্ড অনুমোদিত হয়েছে। এজিএমে শেয়ার হোল্ডারদের সম্মতিক্রমে ২০১৭ সমাপ্ত বছরে জন্য অন্যান্য আলোচ্যসূচি (এজেন্ডা) অনুমোদিত হয়।

রুবিনা হামিদ বলেন, গ্রাহক আধুনিক সেবা নিশ্চিত করার লক্ষ্যে প্রয়োজনীয় সব ব্যবস্থা গ্রহণ করছে। ইতোমধ্যে যুগোপযোগী কম্পিউটার সফটওয়ার স্থাপন করা হয়েছে। বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষের (আইডিআরএ) নির্দেশনা অনুযায়ী যথাযথ ট্রেনিংয়ের ব্যবস্থা করা হয়েছে। সেই টেনিংয়ের মাধ্যমে দক্ষ ও প্রশিক্ষিত কর্মীবাহিনী গড়ে তুলতে সক্ষম হচ্ছি।

তিনি আরও বলেন, ২০১৭ সালে আমরা পলিসি হোল্ডারগণকে মৃত্যুদাবী, মেয়াদউত্তীর্ণ দাবি, প্রত্যাশিত সুবিধা ও সমর্পণ মূল্য বাবদ ৭৫ কোটি টাকা পরিশোধ করা হয়েছে। আর প্রিমিয়ার অর্জিত হয়েছে ১০৮ কোটি টাকা। ফলে কোম্পানির লাইফ ফান্ড দাঁড়িয়েছে ৩০৩ কোটি টাকা।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কোম্পানিটির মূখ্য নির্বাহী কর্মকর্তা একেএম শরীফুল ইসলাম, পরিচালক কাজী আক্তার হামিদ, শায়লা ফেরদৌস, মফিজুর রহমান, রাহাত মালেক প্রমুখ।