বাংলাদেশ ম্যাচের আগে এশিয়া কাপ শেষ ৩ ভারতীয়র

0
29

হার্দিক পান্ডিয়ার মুখোমুখি হতে হবে না জানাই ছিল। শুক্রবার ভারতের বিপক্ষে এশিয়া কাপের সুপার ফোরে নামার আগে জানা গেল আরও দুজনের মুখোমুখি হতে হবে না বাংলাদেশকে। পান্ডিয়ার পর চোটে টুর্নামেন্ট শেষ হয়ে গেছে আরেক অলরাউন্ডার অক্ষর প্যাটেল ও পেসার শার্দুল ঠাকুরের।

বুধবার পাকিস্তানের বিপক্ষে বল করতে গিয়ে ফলো-থ্রুতে পিচের ওপরে পড়ে যান পান্ডিয়া। স্ট্রেচারে করে মাঠ ছাড়তে হয়। বিসিসিআই বৃহস্পতিবার জানিয়েছে, এশিয়া কাপের বাকি ম্যাচগুলো খেলা হচ্ছে না তার। পান্ডিয়ার বদলি হিসেবে মিডিয়াম পেসার দীপক চাহারকে ডেকে পাঠিয়েছে ভারতীয় টিম ম্যানেজমেন্ট।

পাকিস্তানের বিপক্ষে পুরো ম্যাচই খেলেছেন অক্ষর প্যাটেল। কিন্তু আঙুলের চোট নিয়ে। ম্যাচ শেষে স্ক্যান করানোর পর তার বাঁ-হাতের তর্জনীতে চির ধরা পড়েছে। এ স্পিনার অলরাউন্ডারও খেলতে পারবেন না বাংলাদেশসহ এশিয়া কাপের বাকি ম্যাচগুলোতে। আর শার্দুল ঠাকুরের সমস্যা ধরা পড়েছে নিতম্বে। তারও খেলা হবে না টুর্নামেন্টের বাকি অংশে।

পান্ডিয়ার পাশাপাশি অক্ষর ও শার্দুলেরও বিকল্প ঠিক করে ফেলেছে ভারত। অভিজ্ঞ অলরাউন্ডার রবীন্দ্র জাদেজা ও পেসার সিদ্ধার্থ কাউল হচ্ছেন বদলি। তারা দীপক চাহারের সঙ্গেই দুবাই পথে উড়াল দিয়েছেন বৃহস্পতিবার।

#বাংলাটপনিউজ/আরিফ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here