শনিবার  চাঁপাইনবাবগঞ্জে বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ টুর্নামেন্টের উদ্বোধন 

0
29

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি : স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল অনুর্ধ্ব ১৭ জেলা পর্যায়ের টূর্ণামেন্টের উদ্বোধন হবে আগামীকাল শনিবার (২২ সেপ্টেম্বর) বিকেল ৩ টায় চাঁপাইনবাবগঞ্জ জেলা স্টেডিয়ামে।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে টূর্ণামেন্টের উদ্বোধন করতে সম্মতি জ্ঞাপন করেছেন চাঁপাইনবাবগঞ্জ সদর আসনের সংসদ সদস্য মো. আব্দুল ওদুদ।

চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রশাসন ও জেলা ক্রীড়া অফিসের আয়োজনে টূর্ণামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন জেলা প্রশাসক এ.জেড.এম নূরুল হক। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন পুলিশ সুপার টি.এম মোজাহিদুল ইসলাম বিপিএম। আরও উপস্থিত থাকবেন জেলা ক্রীড়া অফিসার ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল অনুর্ধ্ব ১৭ জেলা পর্যায়ের টূর্ণামেন্টের সদস্য সচিব মো. আখতারুজ্জামান রেজা তালুকদার, জেলা ক্রীড়া সংস্থার কার্যনির্বাহী সদস্যগণসহ সাধারণ সদস্যগণ, আওয়ামীলীগের বিভিন্নস্তরের নেতৃবৃন্দ ও কর্মীরা, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ এবং ক্রীড়ামোদী দর্শকগণ।

আগামী ২৪ সেপ্টেম্বর সোমবার বিকেলে টূর্ণামেন্টের সমাপনী ও পুরস্কার বিতরনী অনুষ্ঠান হবে। খেলা উপভোগ করা এবং সুষ্ঠুভাবে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল অনুর্ধ্ব ১৭ জেলা পর্যায়ের টূর্ণামেন্টের সমাপনীর জন্য সকলের আন্তরিক সহযোগিতা কামনা করেছেন জেলা ক্রীড়া অফিসার ও টূর্ণামেন্টের সদস্য সচিব মো. আখতারুজ্জামান রেজা তালুকদার।

জেলার মোট ৬টি দল টূর্ণামেন্টে অংশ গ্রহণ করবে। অংশ গ্রহণকারী দলগুলা হচ্ছে, চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা, চাঁপাইনবাবগঞ্জ পৌরসভা, শিবগঞ্জ উপজেলা, গোমস্তাপুর উপজেলা, নাচোল উপজেলা ও ভোলাহাট উপজেলা ফুটবল দল। উদ্বোধনী খেলায় অংশ নেবে শিবগঞ্জ উপজেলা দল বনাম নাচোল উপজেলা দল।

#বাংলাটপনিউজ/আরিফ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here