শৈলকুপায় নদী ভাঙ্গন কবলিত এলাকা পরিদর্শন করলেন এমপি আব্দুল হাই

0
46

স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ ঝিনাইদহের শৈলকুপার গড়াই নদীর ভাঙ্গন কবলিত এলাকা পরিদর্শন করেছেন জেলা আওয়ামীলীগের সভাপতি ও স্থানীয় সংসদ সদস্য আব্দুল হাই। শনিবার সকালে উপজেলার হাকিমপুর ইউনিয়নের খুলুমবাড়ীয়া ঘাট থেকে নৌকাযোগে যাত্রা শুরু করে ধলহরাচন্দ্র ইউনিয়নের শেষ প্রাপ্ত লাঙ্গলবাধ বাজার পর্যন্ত ভাঙ্গল কবলিত প্রায় ১০টি গ্রামের নদীপাড় পরিদর্শণ করেন তিনি। পরিদর্শণ শেষে এমপি আব্দুল হাই নদী ভাঙ্গনে ভিটেমাটি হারানো পরিবারের মানুষের জন্য দু:খ প্রকাশ করেন। সেই সাথে ভাঙ্গন রোধে অতিদ্রুত নদী পাড়ে বাধ নির্মানের আশ^াস দেন।


এসময় তার সাথে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগ সভাপতি ও উপজেলা চেয়ারম্যান শিকদার মোশাররফ হোসেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: উসমান গনি, জেলা পানি উন্নয়ন কর্মকর্তা সরোয়ার জাহান, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এম হাকিম আহমেদ, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোস্তফা আরিফ রেজা মন্নু, শৈলকুপা থানার ওসি (তদন্ত) কামাল হোসেন।

উপজেলা যুবলীগ সভাপতি ও ভাইস চেয়ারম্যান শামীম হোসেন মোল্লা, জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক শফিকুল ইসলাম শিমুল, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি শাকিল আহমেদ, হাকিমপুর ইউপি চেয়ারম্যান কামরুজ্জামান জিকু, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক রাজিব বাহাদুর, প্রেসক্লাব সভাপতি এম হাসান মুসা প্রমুখ।