শরীয়তপুরে উজ্জীবন তৃতীয় বর্ষে পদার্পণ

0
41

শরীয়তপুর প্রতিনিধিঃ “সুস্থ দেহে প্রশান্ত মন কর্ম ব্যাস্ত সুখী জীবন ও ব্যায়াম করুন সুস্থ থাকুন” শ্লোগানে হাটি হাটি পা-পা করে এগিয়ে যাচ্ছে শরীয়তপুরে উজ্জীবনের সংগঠন। ২০১৬ সালের এই দিনে তিন জন সদস্য নিয়ে এ সংগঠনের শুরু। বর্তমানে এ সংগঠনে সদস্য সংখ্যা শতাধিক। আজ বন্যাঢ্য র‌্যালি ও আলোচনা সভার মধ্য দিয়ে সংগঠনটি দ্বিতীয় বর্র্ষপূর্তি অনুষ্ঠান উদযাপন করে তৃতীয় বর্ষে পদার্পণ করল।

সকাল ৭টায় শরীয়তপুর কেন্দ্রীয় শহীদ মিনার থেকে র‌্যালি বের করে শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে জেলা পরিষদ চত্বরে গিয়ে শেষ হয়। পরবর্তীতে জেলা পরিষদ সম্মেলন কক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় সভাপতিত্ব করেন শরীয়তপুরে উজ্জীবনের প্রবক্তা সরদার মজিবর রহমান।

আলোচনা সভায় বক্তব্য রাখেন উজ্জীবনের সদস্য শরীয়তপুর গোলাম হাদয়ার খান সরকারী মহিলা কলেজের অধ্যক্ষ রেজাউল করিম, জাজিরা গার্লস স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মজিবর রহমান, রুদ্রবার্তা পত্রিকার সম্পাদক শহিদুল ইসলাম পাইলট, এডভোকেট আ. মোতালেব মাদবর, অনিক ঘটক চৌধুরী ও উজ্জীবনের প্রশিক্ষক জালাল আহমেদ।

আলোচনা শেষে অতিথিদের সম্মাননা ক্রেষ্ট প্রদান ও বিভিন্ন আশনে কৃতিত্বের অবদান রাখার জন্য নির্বাচিত সদস্যদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। ভাগ্যবান যাচাইয়ের জন্য ৫০০ টিকিটের মধ্যে অনুষ্ঠিত হয় র‌্যাফেল ড্র। ৩১ জন র‌্যাফেল বিজয়ী ভাগ্যবানকে পুরস্কৃত করা হয়। সকালের নাস্তা বিতরনের মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্ত করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here