চাঁপাইনবাবগঞ্জ জেলা পর্যায়ে হিফ্জ প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী

0
55

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি ॥ জেলা পর্যায়ে হিফ্জ প্রতিযোগিতা ও পুরস্কার বিতরনী অনুষ্ঠান হয়েছে চাঁপাইনবাবগঞ্জে। সোমবার দুপুরে ইসলামিক ফাউন্ডেশন চাঁপাইনবাবগঞ্জ জেলা কার্যালয় মিলনায়তনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে হিফ্জ প্রতিযোগিতায় বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন জেলা প্রশাসক এ.জেড.এম নূরুল হক।

বক্তব্য রাখেন ইসলামিক ফাউন্ডেশন চাঁপাইনবাবগঞ্জ জেলা কার্যালয়ের উপ-পরিচালক মো. আবুল কালাম। প্রতিযোগি তায় ক,খ ও গ গ্রুপে বিজয়ী মোট ৯ জনকে পুরস্কার দেয়া হয়। এসময় জেলার মসজিদ ভিত্তিক শিশু শিক্ষা কার্য-ক্রমের বিভিন্ন স্থানের শিক্ষকগণ, ইমামগণ উপস্থিত ছিলেন। শেষে দেশ ও জাতির মঙ্গল কামনা করে দোয়া করা হয়।

প্রতিযোগিতায় বিজয়ীরা হচ্ছেন, “ক” গ্রুপের চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার নামোনিমগাছির তাহিনুল কোরআন হাফিজিয়া মাদ্রাসার ছাত্র মো. একরামুল হকের ছেলে মো. তাহসিন আলী, ভোলাহাট উপজেলার চরধবমপুরের বায়তুন নাজাত তাহফিজুল কোরআন মাদ্রাসার ছাত্র মো. ইমরান আলীর ছেলে আব্দুর রহমান ও গোমস্তাপুর উপজেলার মহিষপুরের সন্তোষপুর কামাত হাফিজিয়া মাদ্রাসার ছাত্র মো. নুরুল ইসলামের ছেলে মো. সালমান ফারশি।

“খ” গ্রুপের ভোলাহাট উপজেলার রসুলপুরের গোহালবকাড় হাফেজিয়া ক্বেরাতিয়া মাদ্রাসার ছাত্র মো. রফিকুল ইসলামের ছেলে মো. আলামিন, নাচোল উপজেলার সোনাইচন্ডির পন্ডিতপুর হাফিজিয়া মাদ্রাসার ছাত্র নুরুল ইসলামের ছেলে মো. নাসিরুল ইসলাম ও একই উপজেলার নেজামপুরের গোহালবাড়ি হাফেজিয়া ক্বেরাতিয়া মাদ্রাসার ছাত্র বাদিরুদ্দিনের ছেলে মো. নুহু আলম।

“গ” গ্রুপের চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার কলিকাতার নামোশংকরবাটি (ফুটবল মাঠ) ক্বেরাতিয়া হাফিজিয়া মাদ্রাসার ছাত্র মো. শরিফুল ইসলামের ছেলে মো. সাকিব আল হাসান, শিবগঞ্জ উপজেলার ভবানিপুরের সেলিমাবাদ হাফিজিয়া মাদ্রাসার ছাত্র মো. দেলোয়ার হোসেনের ছেলে মো. শহিদুল ইসলাম ও একই উপজেলার চকদৌলতপুরের গোহালবাড়ি হাফিজিয়া ক্বেরাতিয়া মাদ্রাসার ছাত্র সমুরুদ্দীনের ছেলে মো. আব্দুল আল আলামিন।

শেষে দেশ ও জাতির মঙ্গল কামনায় মোনাজাত করা হয়। মোনাজাত করেন মাওলানা মো. আবুল কালাম।