মরা গাঙ্গে কখনও জোয়ার আসেনা

0
60

সেতু মন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আওয়ামী লীগ কোথাও কোনো পাল্টাপাল্টি সমাবেশ করবে না। রাস্তা ঘাট আটকে বা বন্ধ করে দেশের কোথাও সভা সমাবেশ করতে দেওয়া হবে না। বুধবার দুপুরে পাংশা গোপালপুর উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গন উপজেলা আওয়ামী লীগ আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এসময় সেতু মন্ত্রী পাংশার শিয়ালডাঙ্গী মোড়ে আহলাদীপুর-রাজবাড়ী-পাংশা-কুমারখালী-কুষ্টিয়া আঞ্চলিক মহাড়কের তালতলা হতে শিয়ালডাঙ্গী পর্যন্ত ৩৩.৩৯০ কিলোমিটার সড়ক প্রশস্তকরণ ও পুন:নির্মাণ কাজের উদ্বোধন করেন।

জনসভায় তিনি বলেন, বিএনপি এখন হাহাকার ও নালিশ পার্টি তাই তাদের মরাগাঙ্গে জোয়ার আসে না, আর আমাদের ভরা কলসি। সমাবেশের নামে বিএনপি যদি রাস্তায় বিশৃঙ্খলা ও অবরোধ করে তাহলে তাদের দাঁত ভাঙা জবাব দেবে আইন প্রয়োগকারী সংস্থা।

ওবায়দুল কাদের বলেন, ব্যানার ও হোন্ডা মিছিল দেখিয়ে মনোনয়ন দেয়া হবে না, মনোনয়ন পেতে হলে জন সম্পৃক্ত তা থাকতে হবে এবং সে মনোনয়ন দেবে জননেত্রী শেখ হাসিনা। তার কাছে সকল জেলার সব নেতাদের বায়োডাটা রয়েছে। তাই তিনি যাকে ভালো মনে করবেন তাকে মনোনয়ন দেবেন। আর মনোনিত ব্যক্তিকেই ভোট দিতে হবে, যারা বিদ্রোহী হিসেবে নির্বাচন করবেন তাদের দল থেকে চিরতরে বহিষ্কার করা হবে।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, আপনারা কাউকে মিথ্যা আশ্বাস দিবেন না। নির্বাচনের আগে সকল ইউনি য়নে দুটি কমিটি করবেন একটি কেন্দ্র কমিটি অন্যটি কেন্দ্র রক্ষা কমিটি। বিএনপি শুধু ফাকা আওয়াজ দিয়ে বেড়াচ্ছে, এতে কাজ হবেনা। মরা গাঙ্গে কখনও জোয়ার আসেনা।

এ সময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বাংলাদেশ আওয়ামী লীগের ঢাকা বিভাগীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ব্যারিস্টার মহিবুল হাসন চৌধুরী নওফেল, শিক্ষা প্রতিমন্ত্রী ও রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী কেরামত আলী এমপি, রাজবাড়ী ২ আসনের এমপি মোঃ জিল্লুল হাকিম প্রমুখ।