প্রবাসী বিজ্ঞানী প্রফেসর ড. ইসমত আরা হাউফো’এর উপদেষ্টা মনোনীত

0
76

স্টাফ রিপোর্টার: এক্টিনো বাংলাদেশ ফাউন্ডেশন এর চেয়ারম্যান, সদা হাস্যউজ্জ্বল, নানান গুণের অধিকারী ব্যক্তিত্ব, বিশিষ্ট সমাজ সেবিকা, শিক্ষানুরাগী, মানবদরদী, দেশ-বিদেশের তারকা ব্যক্তিত্ব ও প্রবাসী বিজ্ঞানী প্রফেসর ড. ইসমত আরা হাস্যউজ্জ্বল ফোরাম (হাউফো)’এর উপদেষ্টা মনোনীত হয়েছেন। গত ২৬ সেপ্টেম্বর ২০১৮ ইং তিনি এ পদে মনোনীত হন।

হাস্যউজ্জ্বল ফোরাম (হাউফো)’এর উপদেষ্টা লায়ন মোঃ গনি মিয়া বাবুল, উপদেষ্টা শিল্পপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব সামসুল হক খান, প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মোঃ আল-আমিন (শাওন) এলএল.বি, সিনিয়র ভাইস- চেয়ারম্যান কবি রিতু নুর, ভাইস-চেয়ারম্যান এ্যাড. শাহিদা রহমান (রিংকু), মহাসচিব ফাতেমা ইসলাম, সিনিয়র যুগ্ম মহাসচিব কাজী জহির উদ্দিন তিতাস ও লুৎফুন নাহার (সীমা) তথ্য নিশ্চিত করেন।

জানা যায়, ‘সকলের মুখে হাসি দেখার প্রত্যাশায় আমরা’ এই উদ্দেশ্য’কে সামনে রেখে ‘সঙ্গে থাকুন, থাকবো আজীবন—’ “কাউকে অতিক্রম করতে চাই না, ব্যতিক্রম হতে চাই” এই শ্লোগানের মধ্যে দিয়ে দেশ-বিদেশের সদা হাস্যউজ্জ্বল সহ সংশ্লিষ্ট বিষয়ে নানান গুণের অধিকারী ব্যক্তিদের সাথে আলোচনা করে ও পরামর্শ নিয়ে এ হাস্যউজ্জ্বল ফোরাম (হাউফো) এর কমিটি গঠন করা হয়।

এই কমিটিতে সদা হাস্যউজ্জ্বল, হাস্যউজ্জ্বল, হাস্যউজ্জ্বল থাকার প্রত্যাশাকারী এবং আনন্দের মাধ্যমে মানুষের সেবায় নিয়োজিত ও অন্যের উপকারে আগ্রহী ব্যক্তিরা সদস্য হতে পারবেন।

এদিকে, প্রবাসী বিজ্ঞানী প্রফেসর ড. ইসমত আরা হাস্যউজ্জ্বল ফোরাম (হাউফো)’এর উপদেষ্টা মনোনীত হওয়ায় দেশে-বিশেদের বিভিন্ন স্থানের নানান শ্রেণী-পেশার মানুষ তাঁকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

আর তিনিও হাস্যউজ্জ্বল ফোরাম (হাউফো)’এর কমিটি এবং দেশ-বিদেশের সদা হাস্যউজ্জ্বল সহ সংশ্লিষ্ট বিষয়ে নানান গুণের অধিকারী ব্যক্তিদের কাছে কৃতজ্ঞা প্রকাশ করেছেন। এছাড়াও সকলের দোয়া ও আর্শিবাদ কামনা করেছেন।