চাঁপাইনবাবগঞ্জে কনসার্টে সরকারের নানা উন্নয়ন কর্মকান্ডের প্রচারণা

0
48

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি ॥ ‘অপ্রতিরোধ্য অগ্রযাত্রায় বাংলাদেশ’ শীর্ষক উন্নয়ন কনসার্ট হয়েছে চাঁপাইনবাবগঞ্জে। কনসার্টে সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ডের প্রচারণা তুলে ধরা হয়েছে সাধারণ মানুষের মাঝে। আনন্দ বিনোদনের মাধ্যমে সাধারণ মানুষের মাঝে সরকারের কর্মকান্ড তুলে ধরার উদ্দেশ্যেই এই কনসার্ট।

ডা. আ. আ. ম. মেসবাহুল হক বাচ্চু স্টেডিয়ামে অনুষ্ঠিত এই উন্নয়ন কনসার্টকে প্রাণবন্ত করতে এবং আনন্দ উপভোগ করতে ছুটে আসেন জেলার বিভিন্ন প্রান্তর থেকে কিশোর-কিশোরী, যুবক-যুবতী, বিভিন্ন বয়সী সাধারণ মানুষ।

শনিবার বিকেলে কনসার্ট চলাকালে উপস্থিত হন, চাঁপাইনবাবগঞ্জ সদর আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো. আব্দুল ওদুদ, চাঁপাইনবাবগঞ্জ ২ আসনের সংসদ সদস্য মুহা. গোলাম মোস্তফা বিশ্বাস, জেলা প্রশাসক এ.জেড.এম নূরুল হক, পুলিশ সুপার টি.এম মোজাহিদুল ইসলাম বিপিএম, স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক ড. চিত্রলেখা নাজনীন, অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট দেবেন্দ্র নাথ উরাঁও, এন.এস.আই’র উপ-পরিচালক আলহাজ্ব মো. শামসুজ্জোহা, চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার মেয়র মোহাম্মদ নজরুল ইসলাম।

অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ মাহবুব আলম খান পিপিএম, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আলহাজ্ব রুহুল আমিন, মনিম উদ দৌলা চৌধুরী, সদর উপজেলা চেয়ারম্যান মো. মোখলেশুর রহমান, শিবগঞ্জ উপজেলা চেয়ারম্যান ড. কেরামত আলী, সদর উপজেলা নির্বাহী অফিসার মো. আলমগীর হোসেন, অধ্যাপক আমিনুল ইসলাম সেন্টুসহ জেলা ও উপজেলা আওয়ামীলীগের ও অংগ সংগঠনের নেতৃবৃন্দ এবং হাজার হাজার সাধারণ মানুষ।

শনিবার বিকেল ৩টা থেকে রাত সাড়ে ১০টা পর্যন্ত চলে। কনসার্টে বর্তমান সরকারের উন্নয়ন কর্মকা- সংগীতের মাধ্যমে তুলে ধরবেন স্থানীয় ও দেশসেরা শিল্পীরা। তৃণমূল পর্যায়ের জনগণকে অবহিত করার লক্ষ্যেই সংস্কৃতি মন্ত্রণাল য়ের উদ্যোগে ২০ জেলায় উন্নয়ন কনসার্ট অনুষ্ঠিত হচ্ছে। কনসার্টে প্রখ্যাত লোকগানের শিল্পী মমতাজ ও ব্যান্ড দল জলের গান সংগীত পরিবেশন করেন।