তনুশ্রী দত্তকে নানা পাটেকর কি যৌন হেনস্থা করেছেন?

0
168

নানা পাটেকরের বিরুদ্ধে যৌন হেনস্থার মত বিস্ফোরক অভিযোগে সরব হয়েছেন তনুশ্রী দত্ত। যা নিয়ে ইতিমধ্যেই বলিউডে জোর গুঞ্জন শুরু হয়েছে। যদিও তনুশ্রী দত্তের অভিযোগ একেবারে নস্যাৎ করে দিয়েছেন নানা পাটেকর।

বলিউড অভিনেতা স্পষ্ট বলেন, তনুশ্রী দত্ত কী অভিযোগ করছেন, তা বুঝে উঠতে পারছেন না তিনি। শুধু তাই নয়, তনুশ্রী যদি এই ধরনের অভিযোগ করেন, তাহলে তার কী-ই বা করার আছে বলেও পাল্টা প্রশ্ন করেন নানা। তবে তনুশ্রী দত্তের বিরুদ্ধে এবার আইনি নোটিস পাঠানো হবে বলেও হুমকি দিয়েছেন নানা পাটেকরের আইনজীবী।

এদিকে তনুশ্রী দত্ত যেভাবে নানা পাটেকরের বিরুদ্ধে ফুঁসে উঠছেন, তাতে বলিউড সেলিব্রিটিরা কার্যত দু’ভাগ হয়ে গিয়েছেন। এ বিষয়ে সালমান খান-কে জিজ্ঞাসা করা হলে বলিউড ‘ভাইজান’ বলেন, কী হচ্ছে, তা জানেন না তিনি। কী হচ্ছে সেটা আগে বুঝতে দিন। তবে আইন এই বিষয়টি সবচেয়ে ভাল হ্যান্ডেল করতে পারবে বলেও মন্তব্য করেন সালমান খান। যদিও নানা পাটেকরের আইনি নোটিস পাঠানোর বিষয়ে এখনও পর্যন্ত কোনও পাল্টা মন্তব্য করেননি তনুশ্রী দত্ত।

অন্যদিকে ‘থাগস অব হিন্দুস্তান’-এর ট্রেলার লঞ্চ অনুষ্ঠানে নানা পাটেকর বিতর্ক নিয়ে প্রশ্ন করা হয় অমিতাভ বচ্চন এবং আমির খান-কে। প্রশ্ন শুনে বিগ বি বলেন, তিনি তনুশ্রী দত্ত-ও নন, নানা পাটেকরও নন। তাই এ বিষয়ে কীভাবে মন্তব্য করবেন।

পাশাপাশি আমির খান বলেন, নানা পাটেকরের সম্পর্কে কী অভিযোগ রয়েছে, তা জানেন না। কিন্তু, যদি এই ধরনের কোনও ঘটনা সত্যিই ঘটে থাকে, তাহলে অবশ্যই এর বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া উচিত বলে স্পষ্ট জানান তিনি।