চাঁপাইনবাবগঞ্জে ৪র্থ জাতীয় উন্নয়ন মেলা বিষয়ে প্রেস ব্রিফিং

0
27

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি ॥ ৪র্থ জাতীয় উন্নয়ন মেলা বিষয়ে প্রেস ব্রিফিং হয়েছে চাঁপাই নবাব গঞ্জে। চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রশাসনের আয়োজনে আগামী ৪ অক্টোবর থেকে ৬ অক্টোবর পর্যন্ত ৩দিন ব্যাপী উন্নয়ন মেলার প্রস্তুতি নিয়ে প্রেস ব্রিফিং করেন জেলা প্রশাসক এ.জেড.এম নূরুল হক।

উপস্থিত ছিলেন স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক ড. চিত্রলেখা নাজনীন, অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট দেবেন্দ্র নাথ উরাঁও, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মাসরুবা ফেরদৌস, জেলা তথ্য অফিসার মো. ওয়াহেদুজ্জামান, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আলমগীর হোসেন, চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম রঞ্জু, সহ-সভাপতি হোসেন শাহনেওয়াজ, সাপ্তাহিক সোনামসজিদের সম্পাদক মোহা. জোনাব আলী, রেডিও মহানন্দার প্রতিনিধিসহ জেলার বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়াকর্মীরা।

প্রেস ব্রিফিং এ জানানো হয়, সরকারের উন্নয়ন কর্মকান্ডগুলো সাধারণ মানুষ ও শিক্ষার্থীদের মাঝে তুলে ধরার লক্ষে শহরের হরিমোহন সরকারী উচ্চ বিদ্যালয় মাঠে ৩দিন ব্যাপী ৪র্থ জাতীয় উন্নয়ন মেলার আয়োজন করা হয়েছে। মেলায় মোট ৮৬টি স্টল রয়েছে।

সরকারী, বেসরকারী অফিসসমূহ, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, এনজিও, স্বেচ্ছাসেবী প্রতিষ্ঠান সরকারের উন্নয়নগুলো প্রচার প্রচারণা করবে। ৪ অক্টোবর সকাল ৯টায় জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে থেকে বর্ণাঢ্য র‌্যালী বের হয়ে মেলা মাঠে শেষ হবে এবং ১০টায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্সের মাধ্যমে মেলার উদ্বোধন করবেন। মেলা চত্বরে সকলেই উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত থাকবেন।

বিকেলে সরকারের সমাজ কল্যাণমন্ত্রণালয়ের সচিব মো. জিল্লার রহমান মেলার স্টগুলো পরিদর্শণ ও ‘বঙ্গবন্ধুর উন্নয়ন দর্শন ও আজকের বাংলাদেশ’ শীর্ষক আলোচনা সভায় উপস্থিত থাকবেন। ৬ অক্টোবর মেলা সমাপনী ও পরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি থাকবেন সদর আসনের সংসদ সদস্য মো. আব্দুল ওদুদ।

এছাড়া প্রতিদিনই বিকেলে বিশেষ আকর্ষণ হিসেবে বিভিন্ন বিষয়ে শিক্ষার্থীদের রিয়ালিটিশো, বিভিন্ন প্রতিযোগিতা ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here