সাটুরিয়ায় আনসার ভিডিপি সমাবেশ অনুষ্ঠিত

0
66

মো: শামীম হোসাইন নু’মানী, মানিকগঞ্জ প্রতিনিধি : মানিকগঞ্জের সাটুরিয়া উপজেলায় আনসার ও ভিডিপি’র উপজেলা সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। আজ বুধবার সকাল ১১ টায় সাটুরিয়া উপজেলা পরিষদ অডিটোরিয়ামে সাটুরিয়া উপজেলা আনসার ও ভিডিপি কার্যালয়ের আয়োজনে এই সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার নাহিদ ফারজানা সিদ্দিকী।

প্রধান অতিথি ছিলেন আনসার ও ভিডিপি’র মানিকগঞ্জ জেলা কমান্ড্যান্ট মো: জানে আলম সুফিয়ান। বিশেষ অতিথি ছিলেন, সাটুরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: আমিনুল ইসলাম, উপজেলা কৃষি কর্মকর্তা মো: এমদাদুল হক, আনসার ভিডিপি ব্যাংক সাটুরিয়া শাখার ম্যানেজার মো: এনামুল কবির, উপজেলা আনসার ভিডিপি কর্মকর্তা ( ভারপ্রাপ্ত) ফিরোজা আফরোজ, উপজেলা আনাসার ভিডিপি টি.আই প্রণতোষ ঘোষ।


শান্তি, শৃংখলা, উন্নয়ন, নিরাপত্তায় সর্বত্র আমরা– এ স্লোগানকে সামনে রেখে উপজেলা সমাবেশে উপজেলার ২৫০ নারী পুরুষ আনসার ভিডিপি সদস্য সমাবেশে যোগ দেন। সমাবেশে ২০১৮-২০১৯ অর্থ বছরের কার্যবিবরনী পেশ করা হয়।

পরে প্রশংসনীয় কাজের জন্য তৃনমূল পর্যায়ে আনসার ভিডিপি সদস্যদের মধ্যে ইউনিয়ন দলনেতা, দলনেত্রী, আনসার কমান্ডার ও ভিডিপি সদস্যদের মধ্যে ১০ জনকে পুরস্কৃত করা হয়।