এক বছরে প্রিয়ঙ্কার আয় প্রায় ৭০ কোটি !

0
37
ভারতীয়রা জঙ্গি, তোপের মুখে প্রিয়াঙ্কা!

নিঃসন্দেহে বলিউডের হায়েস্ট পেইড অভিনেত্রীদের একজন প্রিয়ঙ্কা চোপড়া। কিন্তু আয়ের উৎস তো এখন আর বলিউ ডে সীমাবদ্ধ নেই। প্রিয়ঙ্কা চোপড়ার আয় শুধুমাত্র বলিউড ছবিতে সীমাবদ্ধ ছিল না কোনওদিনই। ২০০০ সালে মিস ওয়র্ল্ড খেতাব জেতার পর থেকেই বহু জাতীয় ও আন্তর্জাতিক ব্র্যান্ডের এন্ডর্সমেন্ট করে চলেছেন তিনি। এই এন্ডর্স মেন্ট গুলি থেকে যে কোনও অভিনেত্রী বা মডেলই প্রচুর টাকা আয় করে থাকেন। ফোর্বস ম্যাগাজিনের প্রতিবেদন অনুযায়ী প্রিয়ঙ্কার মোট আয়ের ৫০ শতাংশ আসে এই এন্ডর্সমেন্টগুলি থেকে।

ফোর্বস ম্যাগাজিনের ওই প্রতিবেদনে বলা হয়েছে যে প্রিয়ঙ্কা ১ জুন, ২০১৬ থেকে ১ জুন ২০১৭ সাল— এই এক বছরের সময়কালের মধ্যে ১০ মিলিয়ন মার্কিন ডলার আয় করেছেন। ভারতীয় মুদ্রা ‘টাকা’-র বর্তমান বাজারমূল্যের নিরিখে ১০ মিলিয়ন মার্কিন ডলার প্রায় ৭০ কোটি টাকার সমতুল্য়।

এই মোট আয়ের মধ্যে অবশ্য তাঁর হলিউড ও কোয়ান্টিকো সিরিজের আয়ও রয়েছে। ফোর্বস-এর প্রতিবেদনে বলা হয়েছে যে ‘কোয়ান্টিকো’-র এক একটি সিজনের জন্য প্রিয়ঙ্কা ৩ মিলিয়ন মার্কিন ডলারের বেশি আয় করেন।

এবিসি টিভি-র আরও একটি সিটকমেও দেখা যেতে পারে প্রিয়ঙ্কাকে। সব মিলিয়ে বলিউডের হায়েস্ট পেইড তালিকায় ক্রমশই উপরে উঠে আসছেন তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here