চাঁপাইনবাবগঞ্জে শিশু শিক্ষা নিকেতনে বার্ষিক আবৃত্তি প্রতিযোগিতা

0
16

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি ॥ চাঁপাইনবাবগঞ্জ শহরের স্বনামধন্য প্রাথমিক শিক্ষা প্রতিষ্ঠান শিশু শিক্ষা নিকেতনে (কে.জি স্কুল) বার্ষিক আবৃত্তি প্রতিযোগিতা হয়েছে। রবিবার সকালে প্রতিষ্ঠানের মিলনায়তনে ৩টি গ্রুপে এই প্রতিযোগিতা হয়। প্রতিযোগিতায় বিচারক হিসেবে ছিলেন নবাবগঞ্জ সরকারী কলেজের অব. শিক্ষক মো. শাহআলম ও চাঁপাইনবাবগঞ্জ স্বাধীন সাহিত্য পরিষদের সাধারণ সম্পাদক কবি এনামুল হক তুফান।

প্রতিযোগিতায় ‘ক’ বিভাগে মোট ২০ জন, ‘খ’ বিভাগে মোট ৮জন এবং ‘গ’ বিভাগে ১১জন অংশ নেয়। এসময় উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানের কার্যনির্বাহী কমিটির সম্পাদক মনিম উদ দৌলা চৌধুরী, শিশু শিক্ষা নিকেতনের অধ্যক্ষ সুফিয়া সুলতানা, শিক্ষক রেহেনা ফেরদৌস, মনোয়ারা খাতুন রনি, ফাহমিদা খাতুন, শহীদুল ইসলাম কমল, ফাতেমা খাতুন, সালমা সুলতানা, শামসুন নাহার জেমী, মদিনা খাতুন, হিসাব রক্ষক ফারজানা জেসমিনসহ শিক্ষার্থীদের অভিভাবকগণ। অনুষ্ঠান পরিচালনা করেন প্রতিষ্ঠানের শিক্ষক মো. আনিসুর রহমান।

প্রতিযোগিতায় ‘ক’ বিভাগে প্রথম হয়েছে হাসান দুরিয়াতুন নূর, দ্বিতীয় মায়িদা আশরাফী ও আবিদা আওয়াল, তৃতীয় ফারনাজ তাইয়্যেবা দৌলা ও জান্নাতুল মাওয়া। ‘খ’ বিভাগে প্রথম হয়েছে রুশদানিয়া জান্নাত রোজা, দ্বিতীয় মিথিলা আহমেদ ও মোসা. ফায়মা আক্তার, তৃতীয় ইয়ামিন তানিজম আবির ও সানজিদা আক্তার মীম।

‘গ’ বিভাগে প্রথম হয়েছে সুমাইয়া আক্তার বৈশাখী, দ্বিতীয় সারা খাতুন, তৃতীয় সুমাইয়া আক্তার ঋতু, মাহফুজা আসিমা ঐশী ও ফাহমিদা রহমান তাহা। এর আগে ৩ অক্টোবর বার্ষিক আবৃত্তি প্রতিযোগিতার বাছায় পর্ব অনুষ্ঠিত হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here