চাঁপাইনবাবগঞ্জ টিটিসি’র অধ্যক্ষকে শুভেচ্ছা ও অভিনন্দন

0
18

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি ॥ জেলা প্রশাসনের আয়োজনে শহরের হরিমোহন সরকারী উচ্চ বিদ্যালয় মাঠে ৩ দিনব্যাপী ৪র্থ জাতীয় উন্নয়ন মেলা সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে ২য় স্থান অধিকার ও পুরস্কার পাওয়ায় চাঁপাইনবাবগঞ্জ টেকনিক্যাল ট্রেনিং সেন্টার (টিটিসি)’র অধ্যক্ষ প্রকৌশলী মো. আবদুর রহিমকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন টিটিসি’র শিক্ষক-কর্মচারীরা।

প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের আওতাধীন চাঁপাইনবাবগঞ্জ টেকনিক্যাল ট্রেনিং সেন্টার (টিটিসি)’র উদ্যোগে জাতীয় ৪র্থ উন্নয়ন মেলায় দেয়া স্টলে বিভিন্ন প্রচারণায় ২য় স্থান অধিকার করে টিটিসি। রবিবার সকালে টিটিসি মিলনায়তনে এই শুভেচ্ছা জানানো হয়।

এসময় উপস্থিত ছিলেন উপাধ্যক্ষ নাবিলা নুঝাত, সিনিয়র শিক্ষক মোহাঃ সাঈদী হোসেন, সিনিয়র ইন্সট্রাক্টর (অটোমেটিক) মো. আব্দুল আজিজ চৌধুরী, সহকারী পরিচালক (ডেমো) মো. তৌফিকুল আলমসহ টিটিসি’র বিভিন্নস্তরের কর্মকর্তাগণ।

মেলায় মোট ৮৬টি স্টলে সরকারী, বেসরকারী অফিসসমূহ, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, এনজিও, স্বেচ্ছাসেবী প্রতিষ্ঠান সরকারের উন্নয়নগুলো প্রচার প্রচারণা চালায়। উল্লেখ্য, বর্তমান সরকারের সময়ে ১০ বছরে সরকারী উদ্যোগে চাঁপাইনবাবগঞ্জ টেকনিক্যাল ট্রেনিং সেন্টার (টিটিসি)’র বাস্তবায়নে জেলায় অনেক অর্জন ও উন্নয়ন হয়েছে।

এসব উন্নয়ন সম্ভব হয়েছে বর্তমান সরকারের অর্থায়নে, আন্তরিকতায় ও সহযোগিতায়। বর্তমান সরকারের আমলে বিগত ১০ বছরে ১৫টি ধাপে এসব উন্নয়ন হয়েছে চাঁপাইনবাবগঞ্জ জেলায়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here