চাঁপাইনবাবগঞ্জ জেলা জাসদের জনসভা

0
46

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি ॥ চাঁপাইনবাবগঞ্জ জেলা জাসদের আয়োজনে চাঁপাইনবাবগঞ্জ পৌর পার্কে জনসভা হয়েছে। রবিবার বিকেলে জেলা জাসদের সভাপতি অধ্যক্ষ (অব.) আবু বক্কর’র সভাপতিত্বে জনসভায় প্রধান অতিথি ছিলেন জাসদ কেন্দ্রীয় সংসদের যুগ্ম সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এ্যাড. মজিবুল হক বকু।

এসময় বক্তব্য রাখেন, জাসদ কেন্দ্রীয় সংসদের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা শফিউদ্দিন মোল্লা, যুগ্ম সাধারণ সম্পাদক ওবাইদুর রহমান চুন্নু, জাসদ কেন্দ্রীয় সংসদের সদস্য মনিরুজ্জামান মনির ও মনির হোসেন মজুমদার, জেলা শ্রমিক জোটের সদস্য সচিব সাজেমান আলী, কেন্দ্রীয় জাসদ ছাত্রলীগের সদস্য ও জেলা জাসদ ছাত্রলীগের সভাপতি আব্দুল মজিদসহ অন্যরা। জনসভায় বক্তারা বলেন, জাতীয় সমাজ তান্ত্রিক দল (জাসদ) একটি প্রতিবাদি ও সাধারণ মানুষের নায্য অধিকার আদায় প্রতিষ্ঠার দল।

যেখানে অন্যায়, অনিয়ম, দূর্ণীতি, সেখানেই জাসদ আন্দোলন করে মানুষের অধিকার ফিরিয়ে দিয়েছে। জাসদ মুক্তিযুদ্ধ চেতনায় প্রতিষ্ঠিত হয়ে সর্বসাধারণের পাশে দাঁড়িয়ে নায্য অধিকার আদায় করে দিয়েছে। এদেশে কোন সন্ত্রাস, জঙ্গিবাদ আর দেশদ্রোহীর ঠাঁই নেই। আগামী একাদশ নির্বাচনে মহাজোট সরকারকে আবার ক্ষমতায় আনতে হবে।

দেশের অপরাজিত শক্তি জামায়াত-বিএনপি যেনো মাথা উচু করে দাঁড়াতে না পারে, সে জন্য জাসদকে মহাজোট সরকারের সাথে এক হয়ে আগামী নির্বাচনে নির্বাচিত করে সন্ত্রাস, জঙ্গিবাদ, মুক্তিযোদ্ধের পরাজিত শক্তিকে বিতাড়িত করতে হবে। তাই সকলকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান বক্তারা।