অভিষেকেই নিজের প্রতিদ্বন্দ্বি অধরা

0
23

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় নির্মাতা শাহীন সুমনের ‘পাগলের মতো ভালোবাসি’ ছবি দিয়ে বড় পর্দায় পা রাখেন নবাগতা চিত্রনায়িকা অধরা খান। নিজের অভিনীত প্রথম ছবিটি মুক্তির প্রতীক্ষায় থাকলেও ১২ অক্টোবর বড় পর্দায় অভিষিক্ত হতে চলেছেন এই নায়িকা। তাও একটি নয়, দুটি চলচ্চিত্র নিয়ে!

‘পাগলের মতো ভালোবাসি’র পর আরো দুটি চলচ্চিত্রে অভিনয় করেন অধরা খান। প্রথম ছবিটি মুক্তিতে বিলম্ব হলেও পরের দুটি ছবির সব কাজ সম্পন্ন হওয়ায় ছবি দুটির প্রযোজক ও নির্মাতারা আগামী ১২ অক্টোবর বড় পর্দায় মুক্তির তারিখ চূড়ান্ত করেছেন। একটি ছবির নাম ‘নায়ক’ এবং অন্যটির নাম ‘মাতাল’।

একসঙ্গে দুই ছবি নিয়ে বড় পর্দায় অভিষিক্ত হচ্ছেন, কেমন লাগছে? জানতে চাইলে অধরা বলেন, অবশেষে আমার ছবি মুক্তি পেতে যাচ্ছে, এটা আনন্দের। কিন্তু আরেক দিক দিয়ে একটু খারাপও লাগছে, কারণ আমি ভেবেছিলাম একটার পর আরেকটা ছবি মুক্তি পাবে। দুটি সিনেমা একসাথে বড় পর্দায় মুক্তি পাচ্ছে, এটা নিয়ে একটু চিন্তায় আছি।

প্রথমে ইস্পাহানি আরিফ জাহান পরিচালিত ‘নায়ক’ ছবিটি আগামী ১২ অক্টোবর মুক্তির তারিখ ঘোষণা করেন নির্মাতা। টিজার, পোস্টার ও ট্রেলার প্রকাশের মধ্য দিয়ে সোশাল মিডিয়ায় প্রচারণাও চলছিলো। নিজের অভিনীত প্রথম ছবি মুক্তি পাচ্ছে, এমন ভাবনা থেকে ‘নায়ক’-এর প্রচারণায় বেশ সরব ছিলেন অধরা নিজেও। কিন্তু এবার একইদিনে ‘মাতাল’ মুক্তির খবর!

অভিষেকেই নিজের প্রতিদ্বন্দ্বি, কী ভাবছেন অধরা? নায়িকার উত্তর, নিজেকে প্রতিদ্বন্দ্বি হিসেবে ভাবছি না। বা এভাবে দেখারও সুযোগও নেই। কারণ দুটি ছবিই আমার জন্য স্পেশাল। দুটি ছবিতেই মেইন হিরোইন আমি। দুটি ছবির পরিচালকও স্পেশাল। ছবি দুটি আলাদা হলেও ‘মাতাল’ ও ‘নায়ক’-এর সাথে আমার আত্মার সম্পর্ক, তাই আমি দুটি ছবিরই সমান ভালো চাইবো।

গেল ঈদে মুক্তির কথা ছিলো শাহীন সুমনের ‘মাতাল’। ছবিতে অধরার নায়ক হিসেবে দেখা যাবে চিত্রনায়ক সায়মন সাদিককে। মুক্তির তারিখ চূড়ান্ত হওয়ার পর শনিবার সন্ধ্যায় ইউটিউবে রিলিজ হয় ছবির ট্রেলার।

#বাংলাটপনিউজ/আরিফ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here