‘বিগ বস’-এর উষ্ণতা বাড়ালেন নেহা পান্ডসে

0
55

‘বিগ বস’-এর দ্বাদশ মরসুম জমে গিয়েছে। জসলিন-অনুপের অসমবয়সী প্রেম হোক বা শ্রীসন্থের মতো বিতর্কিত চরিত্রের উপস্থিতি— নানা কারণেই দর্শককে এবারও দারুণ ভাবে টানছে এই জনপ্রিয় রিয়েলিটি শো। আর এবার শো জমিয়ে ফেলেছেন নেহা পান্ডসে। তাঁর পোল ডান্স চমকে দিয়েছে সকলকে।

এক সর্বভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন থেকে জানা যাচ্ছে, পোল ডান্স নেহার কাছে নতুন কোনও বিষয় নয়। এর আগেও তিনি তাঁর পোল ডান্সের কুশলী প্রদর্শনে জয় করেছেন নেটিজেনদের মন। এবার আবারও বিগ বসের ঘরে তাঁকে পোল ডান্স করতে দেখা গেল।

ভারতী সিংহের প্রস্তাবিত ‘বিগ বস গট ট্যালেন্ট’ নামের এক প্রতিযোগিতায় অংশ নেন প্রতিযোগীরা। সকলকেই নিজেদের বিশেষ প্রতিভা দেখাতে বলা হয়েছিল। সেখানেই দেখা যায় নেহার এই নাচ। রইল ভিডিও—

নেহার নাচের আগে অনুপ জালোটা ও দীপক ঠাকুর গান গেয়ে আসর জমান। নেহা বিগ বসের ঘরের উষ্ণতাই বাড়িয়ে দেন শরীরী হিল্লোলে। নেহার পরেই ডাক পড়ে জসলিন। কিন্তু জসলিন মোটেই পোল ডান্স করেননি। তিনি অনুপকেই ঘিরে নাচতে থাকেন

প্রসঙ্গত, নেহা সানি দেওলের বিপরীতে ‘পেয়ার কোই খেয়াল নেহি’ ছবিতে অভিনয়ের মধ্যে দিয়েই বলিউডে পা রাখেন। পরে আরও বহু ছবিতে তিনি অভিনয় করেছেন।