ব্যাডাগিরি যারা দেখায় তাদের মনোনয়ন নয়: রাষ্ট্রপতি

0
19

মানুষের সঙ্গে যারা ব্যাডাগিরি দেখায় তাদের মনোনয়ন না দেয়ার জন্য রাজনৈতিক দলগুলোর প্রতি আহ্বান জানিয়েছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ। তিনি বলেছেন: সরকারের উন্নয়ন প্রকল্পের বরাদ্দ লুটেপুটে খায় এমন প্রার্থীদের বর্জন করে ভালো মানুষকে ভোট দিয়ে নির্বাচিত করতে হবে।

সোমবার বিকেলে কিশোরগঞ্জ শহরের গুরুদয়াল সরকারি কলেজ মাঠে তাকে দেয়া এক গণসংবর্ধনা অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। দ্বিতীয় মেয়াদে রাষ্ট্রপতি নির্বাচিত হওয়ায় কিশোরগঞ্জ নাগরিক কমিটির পক্ষ থেকে রাষ্ট্রপতিকে দেয়া হয় ।

এসময় রাষ্ট্রপতি বলেন: যে দলকে ভোট দিলে দেশের উন্নয়ন ও অগ্রগতি হয়, দেশ সমৃদ্ধির পথে এগিয়ে যায় এমন দলকে ভোট দিয়ে নির্বাচিত করা উচিত।

সংবর্ধনা অনুষ্ঠানে কিশোরগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান এড. মো. জিল্লুর রহমানের সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন কিশোরগঞ্জ-২ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট সোহরাব উদ্দিন, কিশোরগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য মো. আফজাল হোসেন, কিশোরগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য রাষ্ট্রপতিপুত্র রেজওয়ান আহমেদ তৌফিক, সংরক্ষিত আসনের এমপি দিলারা আসমা, জেলা আওয়ামী লীগের সভাপতি এড. মো. কামরুল আহসান শাহজাহান, সাধারণ সম্পাদক এড. এম এ আফজাল, কিশোরগঞ্জ পৌরসভার মেয়র মাহমুদ পারভেজসহ সামরিক-বেসামরিক ঊর্ধ্বতন কর্মকর্তা।

#বাংলাটপনিউজ/আরিফ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here