ঈশিতার ‘তোমার জানালায়’ মুক্তি পেতে যাচ্ছে ১১ অক্টোবর

0
22

একসময়কার তরুণদের হার্টথ্রব অভিনেত্রী তিনি। বলছি জনপ্রিয় অভিনেত্রী রুমানা রশীদ ঈশিতা এবার কণ্ঠের যাদু দিয়ে মাতাবেন দর্শক-শ্রোতাদের। হ্যাঁ, এবার তিনি নিজের কণ্ঠে গান গেয়ে মুগ্ধ করবেন সবাইকে। ১১ অক্টোবর চ্যানেল আইয়ের ইউটিউবে মুক্তি পেতে যাচ্ছে ঈশিতার গাওয়া ‘তোমার জানালায়’ শিরোনামে নতুন গানের ভিডিও।

এ বিষয়ে ১০ অক্টোবর ঈশিতা তিনি বলেন, ‘আসলে নতুন কুঁড়ির মধ্য দিয়ে আমার অভিনয়টাই বেশি ফোকাস পেয়েছিল। একটা সময় নাচের অনুষ্ঠানগুলোও করতাম। এখনতো বয়সের একটা পর্যায়ে চলে এসেছি তাই অভিনয়টা করছি। যদিও ছোটবেলা থেকেই গানটা করতাম। তখন থেকে বাসায় টিচার রেখে গান শেখার চর্চাটা ছিল। বরাবর গান গাইতে ভালোবাসি। যদি অ্যালবামের কথা বলি তাহলে ২০০২ সাল পর্যন্ত আমার মোট পাঁচটি গানের অ্যালবাম বের হয়েছে। কিন্তু অভিনয়ের মতো করে গানের বিষয়টাকে খুব একটা সামনে নিয়ে আসা হয়নি। তো মনে হলো আবার একটু গান করি। সেই চাওয়া থেকে আগামীকাল প্রকাশ যাচ্ছে গানটি।’

১১ অক্টোবর ঈশিতার কণ্ঠে গাওয়া ‘তোমার জানালায়’ শিরোনামের গানের ভিডিওতে অভিনয় করেছে তিনি নিজেই। নাজমুল হাসানের চিত্রগ্রহণে আর রেদওয়ান রনির তত্ত্বাবধানে মিউজিক ভিডিওটি তৈরি করেছে পপকর্নএন্টারটেইনমেন্টের ক্রিয়েটিভ টিম। গানটির কথা লিখেছেন সোহেল আরমান আর সংগীত আয়োজন করেছেন ইবরার টিপু।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here