গ্রেনেড হামলা মামলার রায়ে ইবি ছাত্রলীগের আনন্দ মিছিল

0
16

এম.বি. পাপ্পু, ইবি প্রতিনিধি: দেশের ইতিহাসে বর্বরোচিত সবচেয়ে ভয়াভয় ২১শে আগস্ট গ্রেনেড হামলা মামলার রায়ে ১৯ জনের ফাঁসি ও ১৯ জনের যাবজ্জীবন কারাদন্ড দেয়ায় রায়েকে স্বাগত জানিয়ে আনন্দ মিছিল করেছে ইসলামী বিশ^বিদ্যালয় শাখা ছাত্রলীগ। বুধবার দুপুর একটায় রায় ঘোষণার পরপরই ক্যাম্পাসে তাৎক্ষণিক আনন্দ মিছিল করে তারা।

ক্যাম্পাস সূত্রে, শাখা ছাত্রলীগের সভাপতি শাহিনুর রহমান শাহিন ও সাধারণ সম্পাদক জুয়েল রানা হালিমের নেতৃত্বে আনন্দ মিছিল বের করে ছাত্রলীগ। মিছিলটি দলীয় টেন্ট থেকে শুরু হয়। এরপর ক্যাম্পাসের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে অনুষদ ভবনে এসে সংক্ষিপ্ত সমাবেশে এসে মিলিত হয়। এসময় মিছিলে নেতা কর্মীরা আনন্দ প্রকাশ করে বিভিন্ন স্লোগান দিতে থাকে। স্লোগানে স্লোগানে মুখরিত হয়ে যায় পুরো ক্যাম্পাস।

সমাবেশে শাখা ছাত্রলীগের সভাপতি শাহিনুর রহমান শাহিন বলেন, আমরা এ রায়ে সন্তুষ্ট নই। হামলার মূল হোতাকে বাদ রেখে রায় কার্যকর করা হয়েছে। অবিলম্বে খুনি তারেককে মৃত্যুদন্ড কার্যকর করতে হবে। তা না হলে আগামীকাল আবার আমরা রাজপথে নামতে বাধ্য হবো।

মিছিলে আরো উপস্থিত ছিলেন তৌকির মাহফুজ মাসুদ, রিজভি আহমেদ পাপন, তন্ময় টনি, ফয়সাল সিদ্দিকি আরাফাত, মিজানুর রহমান লালন, শাকিল আহমেদ সুমন, আব্দুল্লাহ আল মামুন, সোহাগ, আবির, নিশান, হামিদ, সেতু, লিংকনসহ প্রায় দুই শতাধিক ছাত্রলীগ নেতা কর্মী।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here