মালিঙ্গার বিরুদ্ধেও অভিযোগ তুললেন চিন্ময়ী শ্রীপদ !

0
81

অর্জুন রণতুঙ্গার বিরুদ্ধে অভিযোগ ওঠার অব্যবহিত পরেই এবার লাসিথ মালিঙ্গার বিরুদ্ধেও অভিযোগ তুললেন এক গায়িকা। চিন্ময়ী শ্রীপদ নামের ওই মহিলা তাঁর টুইটার অ্যাকাউন্টে এবিষয়ে বিস্তারিত লিখেছেন।

চিন্ময়ী জানিয়েছেন, ঘটনা কয়েক বছর আগের। সেই সময় তিনি মুম্বইয়ে ছিলেন। একটি হোটেলে নিজের বান্ধবীকে খুঁজছিলেন তিনি। সেই সময় মালিঙ্গার সঙ্গে তাঁর দেখা হয়। শ্রীলঙ্কান পেসার চিন্ময়ীকে জানান, তাঁর বান্ধবী রয়েছেন মালিঙ্গার ঘরে। এর পর চিন্ময়ী মালিঙ্গার ঘরে ঢুকে আবিষ্কার করেন, তাঁর বান্ধবী সেই ঘরে নেই। এর পরই মালিঙ্গা এসে তাঁকে ধাক্কা দিয়ে বিছানায় ফেলে দেন ও তাঁর মুখের উপরে চেপে বসেন।

চিন্ময়ী লিকেছেন— ‘‘আমি বেশ লম্বা ও ওজনও বেশি। আমি কিছুতেই ওঁকে সরাতে পারছিলাম না। আমি আমার চোখ ও মুখ বন্ধ করে রেখেছিলাম কিন্তু উনি আমার মুখ ব্যবহার করেছিল।’’

এর পর এক হোটেল কর্মী এসে দরজায় টোকা দেওয়ার পরে কোনও মতে চিন্ময়ী দ্রুত শৌচাগারে যান। সেখানে মুখ ধুয়ে এবং ওই কর্মীর সঙ্গেই ঘর থেকে বেরিয়ে যান। নিজের ক্ষোভ উগরে দিয়ে চিন্ময়ী লেখেন, ‘‘আমি অত্যন্ত অপমানিত বোধ করছিলাম। আমি জানি, লোকে বলবে তুমি ইচ্ছে করেই ওর ঘরে গিয়েছিলে। ও বিখ্যাত, তুমি এটা চেয়েছিলে। তোমার এটাই প্রাপ্য।’’

চিন্ময়ী জানিয়েছেন, এটা আইপিএলের সময়ের ঘটনা। প্রসঙ্গত, অর্জুন রণতুঙ্গার কথা ক’দিন আগেই জানিয়েছিলেন এক মহিলা। এবার মালিঙ্গাকেও অভিযুক্ত করা হল। ‘#মিটু’ আন্দোলন এবার বলিউডের পাশাপাশি ক্রিকেট দুনিয়াতেও ঢুকে পড়ল। এখন দেখার, দুই শ্রীলঙ্কান তারকা অভিযুক্ত হওয়ার পরে শ্রীলঙ্কান ক্রিকেট বোর্ড বা আইসিসির তরফে কোনও বিবৃতি দেওয়া হয় কি না।