বিএনপি গত নির্বাচনে না আসার ফল ভোগ করছে -ওবায়েদুল কাদের

0
82

শরীয়তপুর প্রতিনিধি ঃ এবারের নির্বাচনে বিএনপি আসবে কি আসবেনা একমাত্র তাদের ব্যাপার। পৃথিবীর কোন দেশেই বিরোধী দলকে ডেকে নির্বাচনে আনা হয় না। গত নির্বাচনে বিএনপি না এসে ভুল করেছে। তার ফল বিএনপি এখন ভোগ করছে। আগামী ১৪ অক্টোবর প্রধানমন্ত্রী শেখ হাসিনা মুন্সীগঞ্জ, শরীয়তপুর ও মাদারীপুরে আগমনকে সামনে রেখে আজ (শুক্রবার) বেলা ১১টার সময় পদ্মা সেতুর জাজিরা পয়েন্টে টোল প্লাজা এলাকা পরিদর্শনের সময় সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের এসব কথা বলেন।

তিনি বলেন, তাছাড়া বিএনপি একটি সন্ত্রাসী দল। কানাডা ও বাংলাদেশের আদালত তা প্রমান করেছে। বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ২১ আগস্ট গ্রেনেট হামলার মূল পরিকল্পনাকারী। তাও প্রমাণ হয়েছে। তারেক রহমানের ফাঁসি হওয়া উচিৎ । বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ওই হামলার সাথে জড়িত থাকতে পরে। তাকেও বিচারের আওতায় আনা দরকার ছিল।

তিনি আরো বলেন, ইতিমধ্যে জাজিরা প্রান্তে পদ্মা সেতুর পিলারের উপর ৫টি স্প্যান বসানো সম্পন্ন হয়েছে। মুন্সীগঞ্জের মাওয়া এলাকায় ৪-৫টি পিলারের উপর স্প্যান বসানোর প্রস্তুতি চলছে। এ সময় তিনি জানান, ১৩ অক্টোবর শনিবার প্রধানমন্ত্রী শেখ হাসিনা মুন্সীগঞ্জ, শরীয়তপুর ও মাদারীপুর আসার কথা থাকলেও বৈরী আবহাওয়ার কারণে আসতে পারবেন না।

প্রধানমন্ত্রী আগামী ১৪ অক্টোবর রোববার দুপুরে কাঠালবাড়ি এলাকায় আসবেন। ওই দিনই প্রধানমন্ত্রী মুন্সিগঞ্জ প্রান্তে পদ্মা নদী শাসন কাজের ফলক উন্মোচন করে জাজিরা প্রান্তে এসে রেল লাইনসহ পদ্মা সেতুর ৬০ শতাংশ কাজের ফলক উন্মোচন করবেন ।

এ সময় মন্ত্রীর সাথে ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও শরীয়তপুর-১ (পালং-জাজিরা) আসনের সংসদ সদস্য বিএম মোজাম্মেল হক এমপি, সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম, মন্ত্রীর জনসংযোগ কর্মকর্তা শেখ ওয়াদিলসহ সেতু মন্ত্রনালয়ের বিভিন্ন কর্মকর্তাগণ।