কঙ্গনা রানাউতের বিরুদ্ধে যৌন নির্যাতনের অভিযোগ !

0
19

‘মি-টু’ নিয়ে ধুন্ধুমার দেশ জুড়ে। নানা পটেকরের বিরুদ্ধে তনুশ্রী দত্ত সরব হতেই একে একে অনেকেই মুখ খুলেছেন তাঁদের উপরে হওয়া যৌন নির্যাতনের বিষয়ে। বিস্ফোরক অভিযোগ উঠেছে অলোক নাথ, অনু মালিক— দেশের নামী সেলিব্রিটিদের বিরুদ্ধে নানা অভিযোগ উঠেছে।এমনকী, অমিতাভ বচ্চনের প্রতিও ভেসে এসেছে ইঙ্গিত।

কিন্তু এবার সামনে এল এক উলট পুরাণ অভিযুক্ত কোনও পুরুষ নন, মহিলা! অভিনেত্রী কঙ্গনা রানাউতের বিরুদ্ধে সরব হয়েছেন অধ্যয়ন সুমন। তবে সুমনের এই অভিযোগ নতুন নয়। বছর দুযেক আগেই এই নিয়ে সরব হয়েছিলেন তিনি। অভিযোগ জানিয়ে বলেছিলেন, কঙ্গনা তাঁর উপরে শারীরিক অত্যাচার চালিয়েছিলেন।

তিনি বলেন, ২০১৬ সালে তাঁর সঙ্গে কঙ্গনার প্রেমের সম্পর্ক ছিল। সেই সময়ই তাঁর উপরে শারীরিক নির্যাতন চালান কঙ্গনা। এমনকী, কঙ্গনা তাঁর উপরে ‘কালো জাদু’ও প্রয়োগ করতেন বলেও অভিযোগ আনেন সুমন।

সেই পুরনো কথা আবার নতুন করে তুলে এনে সুমন টুইট করেছেন। যেখানে তিনি জানিয়েছেন, ‘‘অনেকেই আমাকে মি-টু নিয়ে আমার বক্তব্য শেয়ার করতে বলেছেন। কিন্তু আমি ২ বছর আগে আমি যখন এব্যাপারে জানিয়েছিলাম তখন আমাকেই অপমানিত হতে হয়েছিল।

আমার বাবা-মা যাঁদের আমি সবচেয়ে ভালবাসি, তাঁদেরও অনেক খারাপ কথা শুনতে হয়েছিল টিভিতে। আমার সম্পর্কে বলা হয়েছিল, একটি ছেলে যার কেরিয়ার নষ্ট হয়ে গিয়েছে।’’ এবিষয়ে আরও একটি টুইট করে তিনি ওই বিষয়ে আরও ক্ষোভ উগরে দেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here